আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ৮নং ওয়ার্ডে কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময়

প্রকাশিত:শুক্রবার, ৩০ সেপ্টে ২০২২ ০৬:০৯

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ৮নং ওয়ার্ডে কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময়

সুরমাভিউ:-  মাদক, ইভটিজিং, ধর্ষণ এবং শ্রী শ্রী শারদীয় দূর্গা পূজায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষে প্রতিটি পূজা কমিটি এবং সর্বস্তরের জনসাধারণ নিয়ে ৮নং ওয়ার্ডে কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে করেরপাড়াস্থ শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম ও মন্দিরে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় অত্র ওয়ার্ডের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবেক রাখতে সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করা হয়েছে এবং এ ওয়ার্ডে মাদক, ইভটিজিং, ধর্ষণসহ নানান অপরাধমূলক কর্মকান্ড যাতে না হয় সেদিকে সকলের খেয়াল রাখার জন্য আহ্বান জানানো হয়। পাশাপাশি সকলকে শ্রী শ্রী শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছাও জানানো হয়।

কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিমের সভাপতিত্বে ও সত্যজিৎ চক্রবর্তী সজিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট এসএমপি (উওর) উপ পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ পিপিএম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট এসএমপি (অপরাধ উত্তর) অতিরিক্ত উপ পুলিশ কমিশনার গৌতম দেব, জালালাবাদ থানার অফিসার্স ইনচার্জ মো নাজমুল হুদা খান, ওসি (তদন্ত) খালেদ মামুন, কমিউনিটি পুলিশিং ফোরাম এসএমপি সিলেটের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো, ফজলুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মির্জা জামাল পাশা, কমিউনিটি পুলিশিং ফোরাম জালালাবাদ থানার সভাপতি মকবুল হোসেন খান, কমিউনিটি পুলিশিং ফোরাম ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক বাবু সুদীপ দেব, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য সাব্বির খান, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা কাউসার আহমদ, বিশিষ্ট সমাজসেবক আবদুল জব্বার তুতু, মইফুল রেজা বাদশা রন্জিত ঘোষ, ফজর আলী, সেলিম আহমদ, এড. নিশিকান্ত দাস,সাবেক যুবলীগ নেতা আবু তাহের,শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার মন্দির ও আশ্রম করেরপাড়ার সাবেক সভাপতি রিপন এষ চৌধুরী, শাপলা সংঘ করেরপাড়া স্হায়ী কমিটির সভাপতি দেবজ্যোতি মজুমদার রতন, সাধারণ সম্পাদক নিপেন্দ্র কুমার দেব নিপু, সিলেট মহানগর পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক নিখিল দেব, গৌরা সেন, ভট্ট পাড়া শ্রী শিব মন্দিরের সাধারণ সম্পাদক মনোজ কান্তি দও মুন্না, যুব ঐক্য পরিষদ সিলেট মহানগরের সবাপতি রতীন্দ্র লাল দাস ভক্ত, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ জালালাবাদ থানা কমিটির সভাপতি আশীষ দেব, সন্তোষ দাস, লিটন পাল,ভাটি বাংলা পূজা উদযাপন পরিষদের স্বপন বর্মন, রতী লাল দাস সহ ৮নং ওয়ার্ডের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ