মৌলভীবাজারে গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান 

প্রকাশিত:সোমবার, ২৬ সেপ্টে ২০২২ ০৬:০৯

মৌলভীবাজারে গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান 
মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-  দি অপিটিমিটস মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান রবিবার (২৫ সেপ্টেম্বর) মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাহফুজুর রহমান মাহি, গীতা থেকে পাঠ করেন বাবু জগদীশ চক্রবর্তী,বাইবেল থেকে পাঠ করেন রিবিকসন খংলা।দি অপিটিমিটস মৌলভীবাজার জেলা শাখা পরিচালক সৈয়দ মোসাহিদ আহমদ চুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
এ সময় প্রধান অতিথি বলেন,একজন শিক্ষার্থীকে সৎ,নিষ্ঠাবান,আলোকিত মানুষ রুপে প্রতিষ্ঠিত হতে হবে। যা কিছু ভালো তা অন্তরে ধারণ করে একজন ভালো মনমানসিকতা সম্পন্ন মানুষ হিসেবে গড়ে উঠতে হবে।
নিশিতা দাশ রাত্রি ও ফাহিম আহমদ রুহান এর যৌথ সসঞ্চালনায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান বাঁধন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.আব্দুস সামাদ মিয়া। স্বাগত বক্তব্য রাখেন, এ কে এম সাইদুল করিম, সেক্রেটারী, কান্ট্রি অফিস, ঢাকা।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন এনামুল ইসলাম, আজমল আহমেদ চৌধুরী। প্রতিষ্ঠাকালীন সদস্যদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ডা. এম, এ আহাদ,এমদাদুল হক মছনু,পরিচালক, কেমিষ্ট এর ড্রাগিষ্ট সমিতি,কেন্দ্রীয় কমিটি, ঢাকা। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, নুরজাহান মুন্নী, হামিদা আক্তার,বিশ্বজিৎ কৈরী,সুমী আক্তার প্রমূখ। অনুষ্ঠানে জেলার প্রায় ১ শত ৬৩ জন গরিব ও মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ