সিলেটে মানব সেবায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছে মহানগর যুবলীগ

প্রকাশিত:মঙ্গলবার, ২১ জুন ২০২২ ০৯:০৬

সিলেটে মানব সেবায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছে মহানগর যুবলীগ

সুরমাভিউ:-  বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত) নেতা রফিকুল আলম সৈকত জোর্য়ারদার বলেছেন, সিলেটে মানব সেবায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছেন সিলেট মহানগর যুবলীগ। তিনি আরো  বলেন সিলেটে যে কোন প্রাকৃতিক দূর্যোগময় সময়ে সিলেট মহানগর যুবলীগ সবসময় অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়ে মানুষকে সাহায্য করে আসছে, তিনি বলেন করোনাকালীন সময় থেকে এখন পর্যন্ত মহানগর যুবলীগ অবিরাম তাদের মানবিক কাজ চালিয়ে যাচ্ছেন এজন্য আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এবং কেন্দ্রীয় যুবলীগের পক্ষথেকে সিলেট মহানগর যুবলীগকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

(২১ জুন) মঙ্গলবার দুপুর ২টায় ২টি নৌকা নিয়ে সিলেটে ভয়াবহ বন্যায় প্লাবিত নবগঠিত সিলেট সিটি কর্পোরেশনের ৩৯ নং ওয়ার্ডের টুকের বাজার, নোয়াপাড়া শাহপুর, নয়াগাও, সাদিপুর এলাকার পানি বন্দী মানুষের মাঝে রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণের সময় উপরোক্ত কথাগুলো বলেন।

উল্লেখ্য সিলেটে স্মরণ কালের ভয়াবহ বন্যায় পানিবন্দী মানুষের মাঝে ত্রাণ রান্না করা খাবার ও শুকনো খাবার, বিশুদ্ধ পানি বিতরণ অব্যাহত রেখেছে সিলেট মহানগর যুবলীগ।

ত্রাণ বিতরণের সময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার সহ আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা উস্তার আলী, পাখি মিয়া, রাহেল আহমদ চৌধূরী, আজাদুর রহমান চঞ্চল, আনিসুর রহমান তিতাস, মাসুদ আহমদ পীর, এডভোকেট আবুল কাশেম, রঞ্জন দে, নুরুজ্জামান, জাকির আহমদ, মো: আফজল হোসেন, রুপম আহমদ, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আজাদ উদ্দিন, রুহুল আমিন, রাফিউল করিম মাছুম, আমিনুল ইসলাম আমিন, রেজাউল করিম হাসান, আবদুল কাদির ইমন, কাওসার আহমেদ, রায়হান আহমদ, সাদিকুর রহমান সোহাগ, লন্টু গুপ রাজু, জামাল আহমদ, রতন আহমদ, তৌহিদ আহমদ, সুমন কান্তি প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ