সরকারী ভূমি প্রতারনামূলক বিক্রির মামলায় সাবেক জনপ্রতিনিধি জেলহাজতে!

প্রকাশিত:মঙ্গলবার, ১৭ মে ২০২২ ০৭:০৫

সরকারী ভূমি প্রতারনামূলক বিক্রির মামলায় সাবেক জনপ্রতিনিধি জেলহাজতে!

সুরমাভিউ:-  সরকারী ভূমি প্রতারণামূলক ভাবে বিক্রয়ের অভিযোগে ছাতক উপজেলার জাহিদপুর গ্রামের আবুল খায়ের সাবেক মেম্বারকে জেল হাজতে প্রেরন করেছেন আদালত।

উল্লেখ্য, ছাতক উপজেলার জাহিদ পুর গ্রামের কাঁচা মিয়ার পুত্র আবুল খায়ের সাবেক মেম্বার একই গ্রামের ছাদিকুর রহমানের সাথে একটি সরকারি ভূমি প্রতারণামুলক বিক্রয়ের জন্য ২ লক্ষ ৫০ হাজার টাকার একটি রশিদ পত্র সম্পাদন করেন। পরবর্তীতে উক্ত ভূমি সরকারের ১ নং খতিয়ানের হওয়ায় রশিদ পত্র অনুযায়ী ভূমি হস্তান্তর করতে না পারায় ছাদিকুর রহমান বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। যাহার নাম্বার কোতোয়ালি জি.আর ৯০৪/২১।

উক্ত মামলায় আবুল খয়ের আত্মসমর্পণপূর্বক জামিন প্রার্থনা করলে আদালত নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করেন। পরবর্তীতে ০৩/০২/২২ ইং তারিখে পুনরায় জামিনের প্রার্থনা করিলেন আদালত আপোষের শর্তে আগামী ধার্য তারিখ পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

পরবর্তীতে আসামি আপোষ না করায় এবং মামলা তুলে নেয়ার জন্য বাদীকে হুমকি প্রদর্শন করায় বাদী জামিন বাতিলের একটি দরখাস্ত দায়ের করেন শুনানি শেষে আদালত তদন্তের জন্য পাঠান,তদন্ত শেষে ঘটনার সত্যতা পাওয়া গিয়েছে মর্মে রিপোর্ট আদালতে আসিলে অদ্য তারিখে মাননীয় আদালত আবুল খায়েরের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ