দোয়ারাবাজারে করোনার টিকা নিতে গিয়ে হাসপাতালে পরিষ্কার কর্মীকে হামলা

প্রকাশিত:শুক্রবার, ১৪ জানু ২০২২ ০৭:০১

দোয়ারাবাজারে করোনার টিকা নিতে গিয়ে হাসপাতালে পরিষ্কার কর্মীকে হামলা
দোয়ারাবাজার প্রতিনিধি:-  সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা নিতে গিয়ে হাসপাতালে পরিষ্কার কর্মী কর্মীকে হামলা ও মারধরের অভিযোগ উঠেছে। এতে পরিষ্কার কর্মী রকি আহমদ রানা আহত হন।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ঘটনা ঘটেছে। এ বিষয়ে দোয়ারাবাজার থানায় রাতেই ৭ জনকে আসামি করে একটি অভিযোগ করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিষ্কার কর্মী।
অভিযোগ সূত্রে জানা যায় স্বাস্থ্য কমপ্লেক্সে ছাত্র/ছাত্রীদের করোনার টিকা চলমান ছাত্রী/ছাত্রীদের ভিড়াভিড়ী চলছিল এই অবস্থায় আলী হোসেন ছাত্র/ছাত্রীদের সিরিয়াল ভঙ্গ করে তাহার স্ত্রীকে আগে ভ্যকসিন দেওয়ার জন্য হাসপাতাল পরিষ্কার কর্মী রফি আহমদ রানাকে বলেন। তখন রকি আলী হোসেনকে বলে এই ভাবে দেওয়ার যাবে না। কর্তৃপক্ষের আদেশ মান্য করতে হবে। আপনি অপেক্ষা করুন। এই কথা বলায় পরে আলী হোসেন রকির সাথে কথা কাটাকাটির ও তর্ক করিয়া উওেজিত হইয়া পরিষ্কার কর্মী রকি কে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। হুমকি দিয়ে চলে যায়। বিকাল ৩ ঘটিকার সময় ছাত্র/ছাত্রীদের ভ্যকসিন প্রদান কার্যক্রম শেষ করে। নাস্তা খাওয়ার জন্য দোকানের উদ্দেশ্যে যাওয়া পথে হাসপাতালের গেইটের সামনে পশ্চিম পাশে পাকা রাস্তায় উপরে আলী হোসেনসহ কয়েজ রকি উপর হামলা চালায় এসময় চাকু দিয়ে পেটে ও মাথায় আঘাত করে পালিয়ে যায়।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন অভিযোগ তদন্ত করে আইন আনুক ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ