বিশ্বনাথে এক যুবকের উপর হামলা

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৩ জানু ২০২২ ০৭:০১

বিশ্বনাথে এক যুবকের উপর হামলা

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেটের বিশ্বনাথে শায়েক আলী (৩৬) নামে এক যুবককে উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। ওই যুবক উপজেলার দৌলতপুর ইউনিয়নের করপাড়া গ্রামের মৃত খুরশেদ আলীর ছেলে।

গত রোববার সাড়ে ১১টায় করপাড়া সবুরের দোকানের সামনে ঘটনাটি ঘটে। হামলাকারীরা একই এলাকার মৃত আব্দুল মুতলিবের ছেলে আনোয়ার আলী (৩২) এমদাদুল হক সাজুর (২৯), মুক্তার আলী (৩৮),আংগুর আলী (৪১), ফিরুজ আলী (৪৫) ও তাদের ভাগনা আল আমীন (২১)।

জানাযায়, গত রোববার বিকালে আহত শায়েখের ভাগনা নাঈম (১৩) কে করপাড়া মাদ্রাসার সামনে খারাপ প্রস্তাব দেয় হামলাকারী আনোয়ার আলী।

পরে নাঈম বাড়ীতে গিয়ে তার মামা শায়েখকে বিষয়টি জানায়। বিষয়টি জানার পর আহত ওই শায়েখ হামলাকারী আনোয়ারকে ডেকে হুশিয়ারি করেন।

ওইদিন রাত সাড়ে ১১টায় একটি ওয়াজের মাহফিল থেকে বাড়ী ফেরার পথে করপাড়া সবুজের দোকানের সামনে পৌছা মাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা হামলাকারী তারা ৫ ভাই ও ভাগনা মিলে ধারালো অস্ত্র নিয়ে শায়েখের উপর হামলা চালায়।

পরে স্থানীয় ও শায়েখ পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আহত সায়েখ বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

আহত শায়েকের ছোট ভাই লিটন মিয়া দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী বলেন, শায়েকের ভাগনা নাঈমের বিষয় নিয়ে এ হামলার ঘটনা ঘটেছে।

ছেলেটির মাথায় নির্মম ভাবে কুপ দেওয়া হয়েছে। আমি তাকে দেখে এসেছি।

এ ব্যাপারে কথা হলে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ঘটনাটি শুনেছি এ বিষয়ে এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ