জৈনপুর শিববাড়ি এলাকায় নিউ ইয়ার নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৩ জানু ২০২২ ১০:০১

জৈনপুর শিববাড়ি এলাকায় নিউ ইয়ার নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সুরমাভিউ:-  সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা.আরমান আহমদ শিপলু বলেছেন, খেলাধুলা যুব সমাজকে সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা। যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখার প্রয়োজনীয়তা অনুভব করে ডা. আরমান আহমদ শিপলু বলেন, খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুব সমাজকে যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি, তাহলে সহজেই এ দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে।

বুধবার (১২ জানুয়ারি) ইংরেজী নববর্ষ উপলক্ষে নগরীর জৈনপুর শিববাড়ি এলাকায় নিউ ইয়ার নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

প্রবীণ আওয়ামী লীগ নেতা ও এলাকার বিশিষ্ট মুরব্বী হাজী জামাল উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী খেলায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য এমরুল হাসান, প্রবীণ আওয়ামী লীগ নেতা ফজলুল করিম হেলাল, হাজী অলীউর রহমান, প্রবীণ মুরব্বী রবীন্দ্র কুমার দেব অসীম, বরইকান্দি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার লয়লু মিয়া, প্রবীন মুরব্বী শাহজান মিয়া, প্রবীণ আওয়ামীলীগ নেতা মনসুর আহমেদ, ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছয়েফ খান, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বদরুজ্জামান শিশু, যুক্তরাজ্য প্রবাসী মোতাহর আলী, প্রবীন মুরব্বী জয়নাল আহমেদ জানু মিয়া, ছাত্রলীগ নেতা  বিজয় দেব, সাদী, উজ্জ্বল, অমি, উসমান, রনি, সৌরভ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ