নাট্যকর্মি জুয়েলের বিদায় উপলক্ষে বিশ্বনাথে ‘থিয়েটার আড্ডা’

প্রকাশিত:সোমবার, ০৬ ডিসে ২০২১ ০৭:১২

নাট্যকর্মি জুয়েলের বিদায় উপলক্ষে বিশ্বনাথে ‘থিয়েটার আড্ডা’

সুরমাভিউ:-  সিলেটের বিশ্বনাথ থিয়েটারের সদস্য, নাট্যকর্মি ও সংগঠক জুয়েল আহমদের প্রবাস গমণ উপলক্ষে এক থিয়েটার আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৬ ডিসেম্বর) বিকেলে বিশ্বনাথ প্রেসক্লাব কার্যালয়ে এ আড্ডা অনুষ্ঠিত হয়।

বিশ্বনাথ থিয়েটার ও বিশ্বনাথ ব্র্যাক মাইগ্রেশন ফোরামের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত আড্ডায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থিয়েটারের উপদেষ্ঠা ও বিশ্বনাথ ব্র্যাক মাইগ্রেশন ফোরামের সভাপতি সাম্যবাদী কবি সাইদুর রহমান সাঈদ।

বিশ্বনাথ থিয়েটারের সভাপতি আনহার আলীর সভাপতিত্বে ও বিশ্বনাথ ব্র্যাক মাইগ্রেশন ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক শফিক আহমদ-পিয়ার’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ব্র্যাক মাইগ্রেশন ফোরামের সাধারণ সম্পাদক প্রভাষক আফিয়া রশিদ, বিশ্বনাথ সাংস্কৃতিক ঐক্য পরিষদের সহ-সভাপতি কবির আহমদ, যুক্তরাজ্যস্থ হাম্ভার শহরের এনটিভি প্রতিনিধি প্রবাসী সাংবাদিক ফখরুল ইসলাম জনি, জাতীয় কবিতা পরিষদ বিশ্বনাথ শাখার সভাপতি কবি আব্দুল হান্নান ইউজেটিক্স, বিশ্বনাথ কামিল মাদ্রাসার প্রভাষক কবি শামিম আহমদ, থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল মুন্না, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আব্দুস সালাম, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈম। অনুষ্ঠানে নিজের অভিব্যক্তি প্রকাশ করেন নাট্যকর্মি ও সংগঠক জুয়েল আহমদ। এসময় থিয়েটার ও ফোরামের পক্ষ থেকে বিদায়ী জুয়েল আহমদকে ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন থিয়েটারের সাধারণ সম্পাদক নবীন সোহেল।

আড্ডায় অংশ নেন, পৌর সহায়ক কমিটির সদস্য রাসনা বেগম, ইউপি সদস্য মিনা বেগম, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন, কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, সদস্য বদরুল ইসলাম মহসিন, ব্র্যাক কর্মকর্তা আব্দুল আলিম, সংগঠক আব্দুল জাহেদ, রুবেল আহমদ, থিয়েটারের সদস্য শফিক রুহিন, মাজহারুল ইসলাম, আব্দুল হাকিম, এমদাদুল হক মিলন, ফয়জুল ইসলাম প্রমূখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ