সিলেটে বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা

প্রকাশিত:বুধবার, ০১ ডিসে ২০২১ ১২:১২

সিলেটে বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা

সুরমাভিউ:-  সিলেটে প্রতিবছরের ন্যায় এবারও বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বর। বিজয়ের মাস বরণে বুধবার সকাল ৯;৩০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। জেলা প্রশাসন আয়োজিত এই শোভাযাত্রায় বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান নিজ নিজ ব্যানার নিয়ে অংশ নেয়।

শোভাযাত্রাটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়।

পরে সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, পুলিশ কমিশনার নিশারুল আরিফ, পুলিশ সুপার মুহাম্মদ ফরিদ উদ্দিন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আশফাক আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার দেবজিৎ সিংহ, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মাহি উদ্দিন আহমদ সেলিম, আওয়ামী লীগ নেতা ডা. আরমান আহমেদ শিপলু।

সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ।

এছাড়া বিভিন্ন বাহিনীর সদস্য বৃন্দ স্কাউট ও গালস গাইডের সদস্য বৃন্দ।অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত।

এ সংক্রান্ত আরও সংবাদ