কানাইঘাটে কমিউনিটি সেন্টার থেকে দুই বাবুর্চির লাশ উদ্ধার

প্রকাশিত:বুধবার, ০১ ডিসে ২০২১ ০৫:১২

কানাইঘাটে কমিউনিটি সেন্টার থেকে দুই বাবুর্চির লাশ উদ্ধার

কানাইঘাট প্রতিনিধি:-  কানাইঘাট উপজেলার গাছবাড়ী বাজারস্থ আনন্দ কমিউনিটি সেন্টার থেকে দুই বাবুর্চির লাশ উদ্ধার করা হয়েছে।

অজ্ঞান অবস্থায় আরেক বাবুর্চিকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কানাইঘাট থানা পুলিশ বাবুর্চিদের লাশ উদ্ধার করে।

জানা যায় উপজেলার দক্ষিণবাণীগ্রাম ইউপির আকুনীগ্রামের হারুন রশিদের মেয়ে সাথে একই ইউপির নয়াগ্রামের হাবিবউল্লাহর ছেলে জয়নাল আবেদীনের বিবাহ ছিল। সেই বিবাহের অনুষ্টানটি আনন্দ কমিউনিটি সেন্টারে আয়োজন করা হয়েছিল। এতে রাত্রে ঐ তিন বাবুর্চী রান্নার কাজ করে কমিউনিটি সেন্টারের নিয়মিত ৩ তলার একটি রুমে দরজা বন্ধ করে ঘুমিয়েছিলেন। সকালের দিকে লোকজন তাদের ডাকাডাকি করলে তারা কোন সাড়া দেয়নি। একপর্যায়ে লোকজন রুমের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মহিলা সহ দুইজন বাবুর্চিকে মৃত অবস্থায় দেখতে পায় এবং একজনকে অজ্ঞান অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে। এবং অজ্ঞান বাবর্চী উপজেলার ভ্রামনগ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র বেলাল উদ্দিনকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করে। আর মৃত বাবুর্চি উপজেলার গাছবাড়ি নয়াগ্রামের রহমত উল্লাহর পুত্র সুহেল আহমদ সহ মহিলা বাবুচীর লাশ উদ্ধার করে প্রথমে তাদেরকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসে।

এ রির্পোট লেখা পর্যন্ত মহিলা বাবুর্চির পরিচয় জানা যায়নি। এ ব্যাপারে কানাইঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম জানিয়েছেন মর্মান্তিক এ ঘটনার আসল রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করে যাচ্ছে। অজ্ঞাত মহিলা বাবুর্চির মোবাইল ফোন পাওয়া গেছে।

তারই সূত্র ধরে মহিলা বাবুর্চির পরিচয় শনাক্ত করা হবে। বাবুর্চিরা যে রুমে ঘুমিয়েছিলেন সে রুমের দরজা ভিতর দিকে থেকে বন্ধ ছিল। ঘরের ভিতরে রান্না করা ডেগ ছিল। ডেগের উপরে কয়লার প্রচুর ধোয়া উড়ছিল। এমনকি মশার কয়েলও জ¦লছিল। সব মিলিয়ে বিষাক্ত কোন ধোয়া সৃষ্ঠি হয়ে এমন মর্মান্তিক মৃত্যুর কারনও হতে পারে বলে পুলিশ প্রথমিক ভাবে ধারণা করছে। তবে বেলালের জ্ঞান ফিরলে হয়তো এ ঘটনার আসল ঘটনার রহস্য উদঘাটন হবে। অন্যতায় ময়না তদন্তের রির্পোটে তা বেরিয়ে আসবে বলে পুলিশ জানিয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ