আব্দুল গফুর স্কুল অ্যান্ড কলেজের সভাপতি আফতাবকে সংবর্ধনা

প্রকাশিত:মঙ্গলবার, ৩০ নভে ২০২১ ০৬:১১

আব্দুল গফুর স্কুল অ্যান্ড কলেজের সভাপতি আফতাবকে সংবর্ধনা

সুরমাভিউ:-  সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান আব্দুল গফুর ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের নতুন সভাপতি নির্বাচিত হওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) বেলা ১টায় স্কুল অ্যান্ড কলেজের আয়োজনে প্রতিষ্ঠান প্রাঙ্গণে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও গান্ধী আশ্রম ট্রাস্টের ট্রাস্টি বিশিষ্ট রাজনীতিবিদ অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মহামারি করোনার সংকট কাটিয়ে আমাদের প্রতিষ্ঠানগুলোতে প্রাণ ফিরে এসেছে। শিক্ষার্থীদের মধ্যে আবারো প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে। দীর্ঘ বন্ধের কারণে শিক্ষার্থীদের যে ক্ষতি হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে শিক্ষার্থীরা সেই ক্ষতি কাটিয়ে উঠতে শুরু করেছে। এ নিয়ে দুশ্চিন্তার কারণ নেই। করোনাকালেও যারা পড়াশুনা করছে তারাই একদিন দেশ নেতৃত্ব দিবে। করোনা আমাদের শিক্ষার্থীদের কোনোভাবে দমিয়ে রাখতে পারবে না।

সংবর্ধিত অতিথির বক্তব্যে আফতাব হোসেন খান বলেন, আমি কথায় নয়, কাজে বিশ্বাসী। প্রতিষ্ঠানের সুনাম ধরে রাখতে আমি কাজ করে যাবো। গঠনমূলক পরামর্শ দিয়ে সকল পাশে থাকলে এই প্রতিষ্ঠানকে অনেক দুর এগিয়ে নিয়ে যাবো।
তিনি আরো বলেন, জনগণের পবিত্র আমানত ভোটের মাধ্যমে আমি সিসিকের ৭নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছি। মানুষের আমানতকে কাজে লাগিয়ে এই ওয়ার্ডকে ‘লাকি-৭’ এ রূপান্তরিত করেছি। আরো অনেক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। আরো অনেক কাজের পরিকল্পনাও রয়েছে। সকলের সহযোগিতা পেলে আমি এই ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে রূপান্তরিত করবো।
অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের সন্তানরা যাতে সুশিক্ষা অর্জন করেন সে ব্যাপারে সচেতন হতে হবে। স্কুলে আসছে কি না খবর রাখতে হবে। আমরা গভার্নিংবডি ও শিক্ষকরা আন্তরিকভাবে চেষ্ঠা করবো শিক্ষার্থীদের সুশিক্ষায় মানুষ গড়তে। এ জন্য আপনাদেরও সহযোগিতার প্রয়োজন। আমাদের এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যাতে দেশের নেতৃত্ব দিতে পারে সেই প্রত্যাশা আমাদের।

স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আতিকুর রহমানের সভাপতিত্বে ও সংবর্ধনা আয়োজক কমিটির সদস্য সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক শাহানুর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি জগদীশ চন্দ্র দাস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক মো. জিয়াউর রহমান।
এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন গভার্নিংবডির শিক্ষানুরাগী সদস্য ও সংবর্ধনা আয়োজক কমিটির আহবায়ক পুলক কবির চৌধুরী, অভিভাবক সদস্য আব্দুল মোক্তাদির, আব্দুল মুনিম, আব্দুল গফুর ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের কিন্ডারগার্টেন শাখার প্রধান শিক্ষক নাজমা আক্তার, সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মুজিবুর রহমান মালদার, ৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, বিশিষ্ট শিক্ষানুরাগী লল্লিক আহমদ চৌধুরী, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম সুমন।

এসময় উপস্থিত ছিলেন গভার্নিংবডির অভিভাবক সদস্য আব্দুল মজিদ, মহিলা অভিভাবক সদস্য জুনেদা বেগম পারুল, প্রতিষ্ঠানের সাবেক দাতা সদস্য আব্দুশ শহিদ তুমেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য কামাল আহমদ, সদস্য শাহেদ আহমদ, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এসএম খালেদ, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা রুহিন আহমদ, মহানগর আওয়ামী যুবলীগের সাবেক সদস্য আমির হোসেন জুবেল, এয়ারপোর্ট থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা আনোয়ার সিদ্দিকী, ৭ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল হাসিমও  সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক-কর্মচারী। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ