আমেরিকান বাংলা চ্যারিটি পক্ষ থেকে হতদরিদ্র তাজুলকে চিকিৎসা সহায়তা প্রদান

প্রকাশিত:শুক্রবার, ২৬ নভে ২০২১ ০৭:১১

আমেরিকান বাংলা চ্যারিটি পক্ষ থেকে হতদরিদ্র তাজুলকে চিকিৎসা সহায়তা প্রদান

সুরমাভিউ:-  সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বতেরতল গ্রামের হতদরিদ্র তাজুল ইসলামকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে আমেরিকান বাংলা চ্যারিটি।

শুক্রবার (২৬ নভেম্বর) তাজুল ইসলামের বাড়িতে আমেরিকান বাংলা চ্যারিটির পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা তাজুল ইসলামের হাতে তুলে দৈনিক জাগ্রত সিলেটের স্টাফ রিপোর্টার ও কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জহির রায়হান। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক আকবর রেদোওয়ান মনা ও সাংবাদিক ফারুক আহমদ।

তাজুল ইসলাম নগদ ১০ হাজার টাকা চিকিৎসা সহায়তা পেয়ে আমেরিকান বাংলা চ্যারিটির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি দেশ বিদেশে অবস্থানরত সবার কাছে চিকিৎসা সহায়তা চেয়েছেন। তাজুল ইসলামকে সহায়তা প্রদানের জন্য তার পারসোনাল বিকাশ নাম্বার ০১৭৩৩-৫৫০৫৭০।

তাজুল ইসলাম বলেন, প্রায় ১২ বছর আগে বাম পায়ের হাঠুর নিচে ছোট একটা ইনফেকশন থেকে ধীরে ধীরে ক্ষতস্থানের মাংস পঁচে হাড্ডি বের হয়ে যায়। টাকার অভাবে এভাবেই বছরের পর বছর পার করে চলেছেন। পায়ের চিকিৎসার জন্য প্রায় দুই লক্ষ টাকার প্রয়োজন। যার ব্যায়বার বহন করা তার পক্ষে সম্ভব হচ্ছে না। সবার সহযোগিতা পেলে তিনি আবারও স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন। হতদরিদ্র তাজুল ইসলাম সবার সহযোগিতা কামনা করেছন।

এ সংক্রান্ত আরও সংবাদ