পর্যটন নগরী সিলেটের রেষ্টুরেন্টও মানসম্মত – জাদুশিল্পী জুয়েল আইচ

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৫ নভে ২০২১ ০৬:১১

পর্যটন নগরী সিলেটের রেষ্টুরেন্টও মানসম্মত – জাদুশিল্পী জুয়েল আইচ

সুরমাভিউ:-  বাংলাদেশের জনপ্রিয় জাদুশিল্পী ও বংশীবাদক জুয়েল আইচ বলেছেন, পর্যটন নগরী সিলেটের আতিথেয়তার গল্প বিশ্বজুড়ে সমাদৃত। সিলেটের মানুষ সৌখিন এবং বিলাসিতা প্রবণ। বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ সিলেটে বেড়াতে আসে এবং এখানকার হোটেল এবং রেষ্টুরেন্টের আতিথেয়তায় মুগ্ধ হয়। রেষ্টুরেন্ট ব্যবসার নতুন নাম ‘চিকেট হাট’ এই সুনামকে আরো সমৃদ্ধ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করে আরো বলেন, জাদু দেখাতে বাংলাদেশের বিভিন্ন প্রান্তে গিয়েছি কিন্তু সিলেটের মানুষের মতো আগ্রহী এবং কৌতূহলী দর্শক খুব কম পেয়েছি।

সিলেট নগরীর জিন্দাবাজার বারো ভূঁইয়া সিদ্দিক প্লাজায় চিকেন হাট রেষ্টুরেন্টের উদ্বোধনে তিনি একথা বলেন।

(২৫.১১.২১) বৃহস্পতিবার দুপুর ১২টায় বেলুন উড়িয়ে ও ফিতা কেটে রেষ্টুরেন্টের শুভ উদ্বোধন করেন বাংলাদেশের অন্যতম জাদুশিল্পী জুয়েল আইচ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দি সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি এটিএম শোয়েব,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. রনজিত সরকার, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, রোটারী সাবেক ডিস্ট্রিক্ট গভর্নর ডা.মঞ্জুরুল হক চৌধুরী, বিপাশা আইচ, খেয়া আইচ, এসএমপি ডিসি নর্থ শেখ আজবাহার আলী, সাবেক ডিস্ট্রিক্ট গভর্নর দিল নাসিন মহসিন, চিকেন হাট রেষ্টুরেন্টের চেয়ারম্যান ডালিয়া হক লাবণী ও ম্যানেজিং ডিরেক্টর এ.কে.এম শামসুল হক দীপু প্রমুখ।

আধুনিক ডেকোরেশনে সজ্জিত চিকেন হাট ফাস্ট ফুড, পিৎজা, চাইনিজ, ইতালিয়ান ও কাবাবসহ ইত্যাদি উন্নত খাবারের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করলো।

এ সংক্রান্ত আরও সংবাদ