জাতীয়পার্টি শাসন আমল দেশের মানুষ ফিরে পেতে চায় : এম. বরকত আলী

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৫ নভে ২০২১ ০৭:১১

জাতীয়পার্টি শাসন আমল দেশের মানুষ ফিরে পেতে চায় : এম. বরকত আলী

সুরমাভিউ:-  সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব এম. বরকত আলী বলেন, দেশের মানুষ ভালো নেই। সাধারণ মানুষের কষ্ট দেখার যেন কেউ নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষ দিশেহারা হয়ে পড়েছে। যেভাবে নিত্যপণ্যের দাম বেড়ে যাচ্ছে, তাতে সাধারণ মানুষ দিন চালাতে দিন যাপন করছে। জাতীয় পার্টি শাসন আমলে দেশের এমন অবস্থা ছিল না। এখন মানুষ পরিবর্তন চায়, জাতীয় পার্টিকে আবারও রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। এখন থেকে জাতীয় পাটিতে আর সুবিধাবাদীদের কোনো স্থান নেই। তৃণমূলের নেতাকর্মীরাই দলের প্রাণ। এ জন্য তৃণমূলের সৎ দক্ষ ও ত্যাগী কর্মীদের মূল্যায়ন করতে হবে।

দেশ নেতা এরশাদের আদর্শের চেতনা ধারণ করেন এমন পরিচ্ছন্ন নেতাদের সংগঠনের দায়িত্ব দিতে হবে। সংগঠনকে সু-সংগঠিত করতে পল্লীবন্ধু যেভাবে কাজ করতেন, নেতাকর্মীদেরও সেই আদর্শ ধারণ করে কাজ করতে হবে। জাতীয় স্বেচ্ছাসেবক পার্টিকে শক্তিশালী করার আহ্বান জানান।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি এয়ারপোর্ট থানা কমিটি গঠন করার লক্ষ্যে এক মতবিনিময় সভা (২৪ নভেম্বর) বুধবার সন্ধ্যা ৬টায় সিলেট নগরীর আম্বরখানাস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে এই আয়োজন করা হয়। জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টিল সদস্য হানিফ আহমদের সভাপতিত্বে ও জামাল আহমদের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় পর্টির ১৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক কয়ছর আহমদ, জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আরজু মিয়া, আমিনুল ইসলাম, তিতাশ খান, রাহুল আহমদ, রুমেল আহমদ, সুহেল খান, কামাল আহমদ, আব্দুর রহিম, আব্দুল কাদির, সুহেল খান, জমির মিয়া, রমজান আলী, আব্দুল আউয়াল, পায়েল আহমদ, জিল্লুর রহমান, জুয়েল আহমদ, মোমিন মিয়া, জাবেদ আহমদ, কাদির, মুশাহিদ আলী, মিনহাজ আহমদ, মানিক মিয়া, আল আমিন, প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ