মৌলভীবাজােরে পুলিশে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে যুবক গ্রেফতার

প্রকাশিত:বুধবার, ২৪ নভে ২০২১ ০৭:১১

মৌলভীবাজােরে পুলিশে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে যুবক গ্রেফতার
মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-  মৌলভীবাজারে পুলিশে চাকরি দেওয়ার নামে এক চাকরি প্রার্থীর সাথে আর্থিক প্রতারণা করতে গিয়ে ডিবি পুলিশের হাতে এক প্রতারক গ্রেফতার হয়েছে।
প্রতারকের নাম তৈয়কুল ইসলাম। সে শহরের ফরেস্ট অফিস রোডের আমিরুল ইসলামের ছেলে।
ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরীক্ষার প্রার্থী লায়লা বেগম নিয়োগের প্রথম ও দ্বিতীয় ধাপ উত্তীর্ণ হওয়ার পর প্রতারক তৈয়কুল ইসলাম প্রার্থী লায়লা বেগমের সাথে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে তাকে পুলিশে চাকরির প্রলোভন দেখিয়ে ৫ লক্ষ টাকা দাবী করে। এর মধ্যে প্রাথমিকভাবে ১ লক্ষ টাকা অগ্রীম ও চাকরি হওয়ার পর বাকী ৪ লক্ষ টাকা প্রদান করার কথা জানায়।
বিষয়টি চাকরি প্রার্থীর মামা মোহাম্মদ সাজ্জাদ হোসেনের কাছে সন্দেহজনক হওয়ায় তিনি তা জেলা গোয়েন্দা শাখা ডিবির অফিসার ইনচার্জ মোঃ বদিউজ্জামানকে জানালে তাৎক্ষনিক বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করা হয়। এর প্রেক্ষিতে পুলিশ সুপার এর নির্দেশে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস দল সুকৌশলে অভিযান পরিচালনা করে মঙ্গলবার দিবাগত রাত ১০ ঘটিকায় প্রতারক তৈয়কুল ইসলামকে প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল ফোনসহ গ্রেফতার করতে সক্ষম হয় ডিবি পুলিশ।
এ ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ