গোলাপগঞ্জে ইউপি নির্বাচনে নৌকা পেলেন যারা

প্রকাশিত:বুধবার, ২৪ নভে ২০২১ ১০:১১

গোলাপগঞ্জে ইউপি নির্বাচনে নৌকা পেলেন যারা

সুরমাভিউ:-  চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের গোলাপগঞ্জের ১১টি ইউনিয়নে নৌকার প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডে ব্যাপক আলাপ আলোচনা শেষে প্রার্থী চূড়ান্ত করা হয়।

উপজেলার ১১ টি ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা- বাঘা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সামাদ, সদর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা তমজ্জুল আলী তোতা মিয়া, ফুলবাড়ি ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, আব্দুল হানিফ খান, লক্ষীপাশা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ – সভাপতি মাহমুদ আহমদ চৌধুরী, বুধবারী ইউনিয়নে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রকিব, ঢাকাদক্ষিণ ইউনিয়নে নজরুল ইসলাম, লক্ষণাবন্দ ইউনিয়নে উপজে’লা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুল করিম খান, ভাদেশ্বর ইউনিয়নে মো. সেলিম উদ্দিন, পশ্চিম আমুড়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ হাছিন আহমদ মিন্টু, উত্তর বাদেপাশা ইউনিয়নে মো.মোস্তাক আহমদ, শরীফগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ নেতা এম এ মুমিত হীরা।

এর আগে গত (১৫ নভেম্বর) সোমবার গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় দলের তৃণমূল নেতা-কর্মীদের ঐক্যমত্যের ভিত্তিতে ও ভোটের মাধ্যমে ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য নৌকার মাঝি নির্ধারণ করা হয়। তবে কেন্দ্র থেকে ২ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীর নাম কেটে নতুন ২ জনকে নৌকার মাঝি চূড়ান্ত করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ