দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

প্রকাশিত:মঙ্গলবার, ২৩ নভে ২০২১ ১১:১১

দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

দোয়ারাবাজার প্রতিনিধি:-  সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নারগ্রাও গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মারা যাওয়া দুই শিশু হলেন চয়ন দাস (০৭), পিতা- কনাই দাস,গ্রাম-দুর্লভপুর,থানা- জামালগঞ্জ, ও নিরব দাস (০৫) পিতা-নান্টু দাস গ্রাম- মান্নারগাঁও থানা- দোয়ারাবাজার।

পুলিশ ও স্বজনরা জানান, শিশু চয়ন দাস ১৫ দিন পূর্বে তার মায়ের সাথে মাসীর বাড়ি দোয়ারাবাজারের মান্নারগাও গ্রামে নিরব দাসদের বাড়িতে বেড়াতে আসে। সোমবার বিকেলে শিশু দুজনেই বাড়ির পাশে খেলাধুলায় করছিলো। পরে সন্ধ্যায় দুজনকে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে আশপাশের বাড়িতে খোঁজাখুঁজি করতে থাতে। এসময় বাড়ির পাশে সংলগ্ন পুকুরে খোঁজাখুঁজির সময় দুই শিশুকে পুকুর থেকে উদ্ধার করে নিকটস্থ সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়া গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর জানান, প্রাথমিক তদন্তে শিশুরা দুর্ঘটনাক্রমে পুকুরের পানিতে পরে সাতার না জানার কারণে পানিতে ডুবে মৃত্যুবরণ করেছে মর্মে জানা যায়। মৃত ছেলে শিশু দুইটির সুরতহাল রিপোর্ট প্রস্তুতসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ