গোলাপগঞ্জে তিনটি দোকানে আগুন লেগে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত:মঙ্গলবার, ২৩ নভে ২০২১ ১১:১১

গোলাপগঞ্জে তিনটি দোকানে আগুন লেগে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

গোলাপগঞ্জ প্রতিনিধি:-  গত সোমবার (২২ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে গোলাপগঞ্জের পৌর শহরের ডাক বাংলোর সম্মুখে ভয়াবহ অগ্নিকান্ডের তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে তাৎক্ষণিক গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের ঘটনায় প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, তারা প্রাথমিকভাবে ধারণা করছে যে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ দুর্ঘটনাটি ঘটতে পারে।

জানা যায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ পৌর এলাকার ডাকবাংলোর সম্মুখে অবস্থিত নজরুল ইঞ্জিনিয়ার ওয়ার্কসপে আগুন লেগে পাশ্ববর্তী দোকান শামীম ওয়েলডিং ও মাহফুজ ট্রেডার্সও ছড়িয়ে পড়ে। এ সময় আশপাশের মানুষ আগুনের ধোয়া দেখে তাৎক্ষণিক দোকানের মালিক ও ফায়ার সার্ভিস খবর দেওয়া হয়। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

নজরুল ইঞ্জিয়ারিং ওয়ার্সপের সত্ত্বাধিকারী নজরুল ইসলাম আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে বলেন, আগুনে শামীম ওয়েলডিং ও মাহফুজ ট্রেডার্সের কিছু ক্ষয়ক্ষতি হলেও আমার ওয়ার্কসপ পুড়ে ছাই হয়ে যায়।

এ সংক্রান্ত আরও সংবাদ