সিলেট নগরীতে অবস্থানরত কলকলিয়া ইউনিয়নবাসীর সাথে রফিক মিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত:রবিবার, ২১ নভে ২০২১ ০৬:১১

সিলেট নগরীতে অবস্থানরত কলকলিয়া ইউনিয়নবাসীর সাথে রফিক মিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুরমাভিউ:-  আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে আলহাজ্ব রফিক মিয়া সিলেট মহানগরে অবস্থানরত জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নবাসীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব রফিক মিয়ার উদ্যোগে রবিবার (২১ নভেম্বর) নগরীর একটি অভিজাত হোটেলে হিরা মিয়া সভাপতিত্বে ও আব্দুল জব্বার শাহীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধান অতিথি বিশিষ্ট শিল্পপতি ইউনাইটেড এর পরিচালক সফিকুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নজিবাখাতুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসহাব আলী, ডা: ফয়েজুর রহমান, মরতুজ আলী,গোলাপ মিয়া, সৈয়দ দরবেশ আলী, আবুল খয়ের, সৈয়দুন নূর, আব্দুন নুর, মুক্তাদুল হক সুজা, সমসের জামান, হারুন মিয়া, কুহিনূর, সাদিকুর রহমান সাদিক, মো: সাইদুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন আলী আসকর, মাসুদ আহমদ, হুমায়ুন ফরিদি, মাহবুব রহমান, মো: নানু মিয়া, রাছন আহমদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন কলকলিয়া ইউনিয়নের বিশিষ্ট মুরব্বি ও যুবকরা।

মতবিনিময় সভায় রফিক মিয়া তার বক্তৃতায় বলেন আমার বাবা এই ইউনিয়নে আপনাদের সেবা করে গেছেন তার ধারাবাহিকতায় আমিও আপনাদের সেবা করতে চাই।

তিনি আরো বলেন আমি বিশ্বাসে বিশ্বাসী, আমার পিতাকে বিশ্বাস করে আপনারা পবিত্র আমানত ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। বিনিময়ে তিনি আপনাদের সেবা করে গিয়েছেন। আমি কথা দিচ্ছি আপনাদের বিশ্বাসের অমর্যাদা আমি করবো না।

এ সংক্রান্ত আরও সংবাদ