সিকে ফুড ইন্টারন্যাশনাল, মা ইমপোর্ট ও মা এগ্রো’র সাথে ফিজা’র চুক্তি স্বাক্ষর

প্রকাশিত:বুধবার, ২৭ অক্টো ২০২১ ০৫:১০

সিকে ফুড ইন্টারন্যাশনাল, মা ইমপোর্ট ও মা এগ্রো’র সাথে ফিজা’র চুক্তি স্বাক্ষর

সুরমাভিউ:-  যুক্তরাষ্ট্রে বাংলাদেশ থেকে খাদ্য সামগ্রী রপ্তানী বৃদ্ধির লক্ষে দেশী বিদেশী ৩টি কোম্পানীর সাথে বাণিজ্যিক চুক্তি স্বাক্ষর করেছে সিলেটের ঐতিহ্যবাহী ফিজা এন্ড কোম্পানি।

২৫ অক্টোবর সোমবার গোটাটিকর বিসিক শিল্পনগরীর ফিজা এন্ড কোং (প্রা.) লিমিটেডের প্রধান কার্যালয় ফিজা টাওয়ারে যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের পাইনউড ওয়ারেনের সিকে ফুড ইন্টারন্যাশনাল, মা ইমপোর্ট এবং বাংলাদেশের মা এগ্রো কোম্পানীর সাথে বাণিজ্যিক এই চুক্তি সম্পন্ন হয়।

বাণিজ্যিক এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ফিজা এন্ড কোং (প্রা.) লিমিটেডের পক্ষে স্বাক্ষর করেন ফিজা’র ব্যবস্থাপনা পরিচালক, সিলেট চেম্বার অব কর্মাসের অন্যতম পরিচালক মো. নজরুল ইসলাম বাবুল। সিকে ফুড ইন্টারন্যাশনাল, মা ইমপোর্ট ও মা এগ্রোর পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন মা এগ্রোর ব্যবস্থাপনা পরিচালক শান্ত দেব।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিজা এন্ড কোং (প্রা.) লিমিটেডের জেনারেল ম্যানেজার এতেসাম মাবরুর ও ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুর রশীদ লস্কর, মা এগ্রোর হেড অব মার্কেটিং খাজেদ আহমদ।

মা এগ্রোর ব্যবস্থাপনা পরিচালক শান্ত দেব বলেন, যুক্তরাষ্টে সিলেট তথা বাংলাদেশের পণ্যের বাজার সৃষ্টিতে এই চুক্তি গুরুত্বপূর্ন ভ’মিকা পালন করবে। ইতোমধ্যে সিকে ফুড ইন্টারন্যাশনাল, মা ইমপোর্ট ও মা এগ্রোর মাধ্যমে সিলেটের স্বনামধন্য ব্র্যান্ড ফিজা’র উৎপাদিত বিভিন্ন খাদ্যপণ্য রপ্তানি শুরু হয়েছে। নতুন এই চুক্তির ফলে যুক্তরাষ্ট্রে পণ্য রপ্তানি আরও অনেকগুণ বেড়ে যাবে।

এ সংক্রান্ত আরও সংবাদ