দোয়ারাবাজারে স্বতন্ত্র প্রার্থী হারুন অর রশীদের প্রধান নির্বাচনী অফিস উদ্বোধন

প্রকাশিত:বুধবার, ২৭ অক্টো ২০২১ ০৭:১০

দোয়ারাবাজারে স্বতন্ত্র প্রার্থী হারুন অর রশীদের প্রধান নির্বাচনী অফিস উদ্বোধন

এনামুল কবির মুন্না:-  আসন্ন দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়ন পরিষদের নির্বাচনে জনগণের মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশীদের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) সন্ধ্যা ৬টায় ইউনিয়নের মহব্বত পুর বাজারে চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশীদের বিপুল সংখ্যক নেতাকর্মী, সমর্থক ও নানা শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে মহব্বত পুর বাজারে মোটর সাইকেল মার্কার নির্বাচনী অফিস আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

জমির উদ্দিনের সভাপতিত্বে ও আফিজ আলী মেংকরের পরিচালনায় অফিস প্রাঙ্গনে নেতাকর্মীদের স্বতঃস্ফুর্ত উপস্থিতিতে হারুন অর রশীদ বলেন,গোটা সুরমা ইউনিয়নের মোটর সাইকেল মার্কার গণজোয়ার সৃষ্টি হয়েছে। দলমত নির্বিশেষে সর্বস্তরের ভোটারদের সমর্থন ও সহযোগিতা কামনা করছি।

তিনি তার পক্ষে নির্বাচনী মাঠে কাজ করে যাওয়ায় নেতাকর্মী, সমর্থক সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন আপনাদের সমর্থন নিয়ে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি সব সময় আপনাদের পাশে ছিলাম এবং পাশে থাকবো।তৃণমূলের নেতাকর্মী এবং সব মতের মানুষ মোটর সাইকেলের প্রতি পূর্ণসমর্থন ও সহযোগিতা করে নির্বাচনী প্রচার কাজে আমাকে সহযোগিতা অব্যাহত রাখায় এজন্য আমি সকলের কাছে ঋণী।

তিনি আরো বলেন,সুরমা ইউনিয়নে মানুষের অধিকার আদায় এবং উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নেওয়ার জন্য নির্বাচনে দাড়িয়েছি। ১১ নভেম্বর নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করার জন্য তিনি প্রশাসনের প্রতি আহ্বান জানিয়ে বলেন, জনগনের ভোট যাতে কেউ ছিনিয়ে নিতে না পারে এজন্য সবাইকে সজাগ থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন মাওলানা সফিক উদ্দিন, আবুল কাশেম, হানিফ আলী, আলহাজ্ব আবুল মিয়া, আব্দুস শহীদ, ফিরোজ আলী, আফসার উদ্দিন, রুশন আলী, রজব আলী, জাকির হোসেন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ