জগন্নাথপুরে সদ্য ঘোষিত ছাত্রলীগের কমিটিকে অবাঞ্চিত ঘোষণা, ঝাড়ু মিছিল

প্রকাশিত:বুধবার, ২৭ অক্টো ২০২১ ০৯:১০

জগন্নাথপুরে সদ্য ঘোষিত ছাত্রলীগের কমিটিকে অবাঞ্চিত ঘোষণা, ঝাড়ু মিছিল
সুরমাভিউ:-  কালো টাকা ছড়াছড়ি করে কমিটি গঠন
জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার পর ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।
বুধবার (২৭ অক্টোবর) বিকালে পৌর শহরের বিভিন্ন পয়েন্টে ছাত্রলীগের টায়ার ঝালিয়ে বিক্ষোভ মিছিল করে।
উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক সজিব রায় দুর্জয় ও কলেজ ছাত্রলীগের সভাপতি আদিল এর নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে টায়ার জ্বালিয়ে এই বিক্ষোভ মিছিল করেন।
এর আগে মঙ্গলবার রাতে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দিপঙ্কর কান্তি দে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মুকিদ মিয়া সভাপতি ও তুহা আহমদকে সাধারণ সম্পাদক করে ১ বছর মেয়াদের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয় ও বেশ কয়েক জন নেতা কর্মীরা নতুন কমিটি থেকে পদত্যাগ করেন । কমিটিতে সিনিয়র নেতৃবৃন্দকে অবমূল্যায়নসহ নানা রকমের অভিযোগ এনে তীব্র ক্ষোভ জানিয়েছেন একাধিক পদবঞ্চিত নেতা কর্মীরা। এদিকে বিক্ষোভ চলাকালে জগন্নাথপু-সুনামগঞ্জ সড়কে যানজটের সৃষ্টি হয়।
এই বিষয়ে সজিব রায় দুর্জয় বলেন এই নতুন কমিটিতে আমাকে সহ সভাপতি রাখা হয়েছে আমি এই কমিটি থেকে পদত্যাগ করেছি এই কমিটিতে টাকার ছড়াছড়ি হয়েছে।
এদিকে কলেজ ছাত্রলীগের সভাপতি আদিল আহমদ বলেন এই কমিটিতে ব্যাবসায়ী, গরুর ডাক্তার ও শিক্ষক দিয়ে কালো টাকা ছড়াছড়ি করে কমিটি হয়েছে ত্যাগী কোনো নেতাকর্মী এই কমিটিতে রাখা হয়নি আমরা তীব্র নিন্দা জানাই।
এ ব্যাপারে, উপজেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি কল্যাণ কান্তি সানি ক্ষোভ প্রকাশ করে বলেন, ত্যাগী যোগ্য নেতাকর্মীদের বাদ দিয়ে অনুপ্রবেশকারীদের দিয়ে এই পকেট কমিটি গঠিত হয়েছে, অছাত্র বিবাহিতদের নিয়ে গঠিত কমিটি তৃণমূল ছাত্রলীগ কখনো মানবে না।
এই কমিটি উপজেলার ত্যাগী ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রত্যাখ্যান করেছে। আমি আশা করি এই কমিটি বিলুপ্ত করে নতুন করে ত্যাগী নেতাকর্মীদের দিয়ে কমিটি করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ