মৌলভীবাজারে বিউটিফিকেশন ও পার্লার ব্যবস্হাপনা শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৪ অক্টো ২০২১ ০৯:১০

মৌলভীবাজারে বিউটিফিকেশন ও পার্লার ব্যবস্হাপনা শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-  নাসিব মৌলভীবাজার জেলা শাখা ও এসএমই ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে  ৫দিন ব্যাপী বিউটিফিকেশন ও পার্লার ব্যবস্হাপনা শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।
১৩ অক্টোবর (বুধবার) সকাল ১১ ঘটিকায় জাতীয় মহিলা সংস্হার আইভি রহমান অডিটোরিয়ামে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মশালায় নাসিব মৌলভীবাজার জেলা শাখার সভাপতি সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমদের সভাপতিত্বে ও নাসিব জেলা শাখার সাধারণ সম্পাদক শেকুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রুমানা ইয়াছমিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত, ছিলেন জেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ রহিম উদ্দিন তালুকদার, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আল আমিন, মৌলভীবাজার প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এডভোকেট নুরুল ইসলাম শেফুল প্রমুখ।
কর্মশালায় জেলার বিভিন্ন বিউটি পার্লারের ৩০ জন প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। প্রশিক্ষণ কর্মশালায় ঢাকা থেকে আগত প্রধান প্রশিক্ষক রোকসানা মিনা ও সহকারী প্রশিক্ষক মুর্শেদা আক্তার মুক্তা ৫দিন ব্যাপী উক্ত কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করবেন।
তাছাড়া কর্মশালায় উপস্থিত নাসিব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, দুরুদ আহমদ, দৈনিক নবচেতনা প্রতিনিধি জাকির হোসেন, মামুনুর রহমান চৌধুরী মসু ও দৈনিক বাংলার দিনের স্টাফ রিপোর্টার মোহাম্মদ মেরাজ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ