গুনগত পরিবর্তন ছাড়া সমাজের কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয় – এমপি মোকাব্বির

প্রকাশিত:শনিবার, ২৫ সেপ্টে ২০২১ ১০:০৯

গুনগত পরিবর্তন ছাড়া সমাজের কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয় – এমপি মোকাব্বির

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেট-২ আসনের সংসদ সদস্য, জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান বলেছেন, ব্যাপক লুটপাট, অনিয়ম ও দূর্নীতির কারণে দীর্ঘ সময় পেরিয়ে আসার পরও বাঙালী জাতি স্বাধীনতার সুফল পাচ্ছেন না।

দূর্নীতিবাজরা দূর্নীতি করে প্রমোশন পায় আর সৎ কর্মকর্তা-কর্মচারীরা হচ্ছেন বঞ্চিত। দূর্নীতিবাজরা জনগণকে বাঁশ দিয়ে নিজেদের স্বার্থসিদ্ধি করতে ব্যস্থ রয়েছেন। যে কারণে জনগণ নিজেদের প্রাপ্যতা পাচ্ছেন না।

তাই গুনগত পরিবর্তন ছাড়া সমাজের কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। এছাড়া দূর্নীতিবাজদের বিরুদ্ধে সরকারসহ দেশবাসীকে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করতে হবে।

তিনি শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা রথবাড়ি বাজারস্থ ‘জবান উল্লাহ প্রাইমারী এন্ড হাইস্কুলের’ ভবনের ২য় তলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

যুক্তরাজ্য প্রবাসী ও প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আকরম আলীর উদ্যোগে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আব্দুল কাদির, স্বাগত বক্তব্য রাখেন জবান উল্লাহ প্রাইমারী এন্ড হাইস্কুলের সহকারী পরিচালক জাকির হোসেন ও শ্রদ্ধাঞ্জলী পাঠ করেন ১০ম শ্রেণীর ছাত্রী মাছুমা বেগম।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠা কমিটির সদস্য আজম আলীর সভাপতিত্বে ও উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক একেএম তুহেমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, প্যানেল চেয়ারম্যান-১ শায়েকুর রহমান সায়েক মেম্বার, টেংরা ডেভোলাপমেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক আমিরুল গণি চৌধুরী মিনহাজ, জবান উল্লাহ প্রাইমারী এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক উসমান গণি, সহকারী প্রধান শিক্ষক আব্দুল কাদির, থানার এসআই সৈয়দ ফখরুল ইসলাম, শিক্ষানুরাগী আনসার আলী। সভাশেষে দোয়া পরিচালনা করেন হাফিজ আকবর আলী।

এ সংক্রান্ত আরও সংবাদ