এটিএম বুথ লুটের ঘটনায় আটকৃতরা ৫ দিনের রিমান্ডে

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৩ সেপ্টে ২০২১ ০৫:০৯

এটিএম বুথ লুটের ঘটনায় আটকৃতরা ৫ দিনের রিমান্ডে

সুরমাভিউ:-  সিলেটের ওসমানীনগর উপজেলার শেরপুরে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) এটিএম বুথ লুটের ঘটনায় গ্রেফতারকৃতদের ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩সেপ্টেম্বর) বেলা দেড়টার দিকে তাদেরকে সিলেটের সিনিয়র চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চায় পুলিশ। সাতদিনের রিমান্ড চাইলে আদালতের বিচারক মো.মাহবুবুর রহমান শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতারকৃত শামীম আহমেদ, সাফি উদ্দিন জাহির, নুর মোহাম্মদ সেবুল ও আব্দুল হালিমকে রিমান্ডে নেওয়া হয়েছে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।
ব্যাংকের এটিএম লুটের ঘটনার বিষয়ে আজ বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়। সেখানে বক্তব্য দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

সংবাদ সম্মেলনে সিলেট জেলা পুলিশ জানায়, পুলিশ সুপার ফরিদ উদ্দিনের তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ (উত্তর) সাইফুল আলম ও অফিসার ইনচার্জ (দক্ষিণ) ইকতিয়ার উদ্দিনের সমন্বয়ে একটি বিশেষ টিম সিলেটের বিভিন্ন স্থানে অভিযানে নামে। ২০ থেকে ২২ সেপ্টেম্বর টানা তিনদিন হবিগঞ্জ শহরের একাধিক স্থানে অভিযান চালানো হয়। গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে হবিগঞ্জ জেলার সদর থানাধীন পাঁচপাড়িয়া গ্রাম থেকে সাফি উদ্দিন জাহিরকে (৩৮) গ্রেফতার করা হয়। জাহির পাঁচপাড়িয়া গ্রামের মমতাজ উদ্দিন মাস্টারের ছেলে। তার দেওয়া তথ্য অনুসারে ঘটনায় ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়। এছাড়া ঘটনাস্থলের পাশ থেকে বুথের মেশিন ভাঙার শাবল উদ্ধার করে জব্দ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ