বিশ্ব শান্তি দিবস উপলক্ষে মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের আলোচনা সভা

প্রকাশিত:বুধবার, ২২ সেপ্টে ২০২১ ০৬:০৯

বিশ্ব শান্তি দিবস উপলক্ষে মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের আলোচনা সভা

সুরমাভিউ:-  জাতিসংঘ ঘোষিত বিশ্বশান্তি দিবস উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগ, জেলা, মহানগর ও সদর উপজেলার যৌথ উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর ধোপাদিঘীরপাড়স্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট জেলার সভাপতি আশরাফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. সাজ্জাদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগীয় সভাপতি হাবিবুর রহমান লিটন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন কেন্দ্রীয় যুগ্ম মহা-সচিব মনোরঞ্জন তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেটের বিভাগীয় সহ-সভাপতি সাংবাদিক এম. এ. মতিন, আক্তার হোসেন, যুগ্ম-সম্পাদক ফাইয়াজ হোসেন ফরহাদ, আশিকুর রহমান রাব্বানী, সিলেট জেলা সহ-সভাপতি ইলিয়াছ মিয়া ইলিয়াস, ধ্রুব গৌতম দে, সিলেট মহানগরের সভাপতি মো. বশির আহমদ, কোষাধ্যক্ষ এস. এম. বিল্লাহ, আব্দুস শহীদ ছালেক, মোতাহের হোসেন, ঠিটু চৌধুরী, তুহিন চৌধুরী, রুনা সুলতানা, ইউসুফ সেলু, আশরাফ হোসেন, হাজী নেছার আহমদ তালুকদার, বেলাল আহমদ, মীর্জা রেজওয়ান রেজা প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ