২৭ নং ওয়ার্ডের টিকা কেন্দ্র পরিদর্শন  করলেন অধ্যাপক জাকির হোসেন

প্রকাশিত:শনিবার, ০৭ আগ ২০২১ ০৬:০৮

২৭ নং ওয়ার্ডের টিকা কেন্দ্র পরিদর্শন  করলেন অধ্যাপক জাকির হোসেন

সুরমাভিউ:-  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ( কোভিড ১৯)  গণটিকা কার্যক্রম আজ ৭ আগষ্ট শনিবার সকালে সিলেট সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব মোঃ আজম খান এর কার্যালয়ে টিকাদান শুরু হয়।

উক্ত গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন সিলেট মহানগর আওয়ামীলীগের বিপ্লবী সাধারন সম্পাদক জনাব অধ্যাপক মোঃ জাকির হোসেন।

জানা গেছে, সারা দেশের মতো সিলেটেও আজ ৭ আগষ্ট শনিবার থেকে শুরু হয়েছে ‘জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন (গণটিকাদান কার্যক্রম)’। ২৭ নং ওয়ার্ডের প্রতিটি কেন্দ্রে ৩০০ জনকে করে টিকা দেওয়া হচ্ছে বলে জানা যায়। ২৭ নং ওয়ার্ডের মোট ৩টি কেন্দ্রে ৯০০ জনকে টিকা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সিসিকের ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য জনাব মোঃ আজম খান, সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসীন কামরান, যুব ও ক্ষীড়া সম্পাদক সেলিম আহমেদ সেলিম, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্তী, ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিন ইরান, সাধারন সম্পাদক মোঃ ছয়েফ খান, যুগ্ম সম্পাদক জুয়েল আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হোসেন খান, সদস্য আব্দুল মতিন চৌধুরী, আব্দুল আজিজ হাবান, অফিস সচিব প্রিতেশ দাস, ছাত্রলীগ নেতা জাকির হোসেন খোকা,আলী হোসেন।

২৭ নং ওয়ার্ডের গোটাটিকর স্বাস্থ কমপ্লেক্স, কাউন্সিলর কার্যালয় ও হবিনন্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ সিসিকের ২৭টি ওয়ার্ডে ৮১টি কেন্দ্রে দেয়া হচ্ছে টিকা। প্রতিটি কেন্দ্রে দুজন করে টিকাদানকর্মী ও তিনজন করে স্বেচ্ছাসেবক কাজ করছেন বলে জানিয়েছেন কতৃপক্ষ। এছাড়া ওয়ার্ডগুলোর কাউন্সিলরদের পক্ষ থেকেও স্বেচ্ছাসেবক রাখা হয়েছে বলে জানান। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ