সিলেট নগরীর ১৭নং ওয়ার্ডে টিকা নিতে আসা জনসাধারণকে সহযোগিতা করলেন ছাত্রলীগ নেতৃবৃন্দ

প্রকাশিত:শনিবার, ০৭ আগ ২০২১ ০৬:০৮

সিলেট নগরীর ১৭নং ওয়ার্ডে টিকা নিতে আসা জনসাধারণকে সহযোগিতা করলেন ছাত্রলীগ নেতৃবৃন্দ

সুরমাভিউ:-  দেশব্যাপী শুরু হয়েছে জনসাধারণের মধ্যে গণটিকা দান। সিলেট নগরীর প্রতিটি ওয়ার্ডেই সকাল থেকে জনসাধারণের মধ্যে গণটিকা দেওয়া শুরু হয়। প্রতিটি কেন্দ্রে মানুষের উপচে পড়া ভিড়ে হিমশিম খেতে হয় কর্তৃপক্ষের। প্রতিটি কেন্দ্রে মতো ১৭নং ওয়ার্ডের টিকাদান কেন্দ্রে মানুষের উপচোপড়া ভিড় দেখে সাধারণ জনগণের সহযোগিতায় এগিয়ে আসে সিলেট মহানগর ছাত্রলীগের ১৭নং ওয়ার্ডের ছাত্রলীগ নেতৃবৃন্দ। তারা সকাল থেকে শৃঙ্খলাভাবে জনসাধারণের মাঝে জনসচেতনতা চালিয়ে যায়। এমনকি তারা টিকা নিতে আসা জনসাধারণকে রাস্তা থেকে কেন্দ্রে নিয়ে আসেন। এসময় তারা টিকা দান কেন্দ্রগুলোতে সাধারণ মানুষকে টিকা রেজিষ্ট্রেশনসহ সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

১৭নং ওয়ার্ডে একটি টিকা কেন্দ্রে সিলেট মহানগর ছাত্রলীগের ১৭নং ওয়ার্ড সভাপতি শাহিদুল ইসলাম সৌমিকের সাথে কথা হলে তিনি জানান, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক জননেতা আসাদ উদ্দিন আহমদ এর নির্দেশনায় সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত ১৭নং ওয়ার্ডের প্রতিটি টিকা কেন্দ্রে সিলেট মহানগর ছাত্রলীগের ১৭নং ওয়ার্ড শাখার সেচ্ছাসেবক টিম কাজ করছে। যতদিন গণটিকা কর্মসূচি চলবে ততদিন সাধারণ মানুষের জন্য কাজ করবে ছাত্রলীগের এই সেচ্ছাসেবক টিম।

স্বেচ্ছাসেবক হিসেবে ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম সৌমিক এর নেতৃত্বে ১৭নং ওয়ার্ডের ৩টি টিকাকেন্দ্র যথাক্রমে সূর্যের হাসি ক্লিনিক, আম্বরখানা শাহীন স্কুল, আম্বরখানা দরগা গেইট সরকারি প্রাথমিক বিদ্যালয় টিকা কেন্দ্রে বিভিন্ন টিমের মধ্যে উপস্থিত ছিলেন ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি মো. মকবুল হোসাইন, এমসি কলেজ ছাত্রলীগ নেতা আবির আল-আজাদ মুন্না, ইমরান হোসেন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ