সিলেট আনসার-ভিডিপির সদস্যরা গণটিকা কার্যক্রম বাস্তবায়নে কাজ করছে

প্রকাশিত:শনিবার, ০৭ আগ ২০২১ ০৬:০৮

সিলেট আনসার-ভিডিপির সদস্যরা গণটিকা কার্যক্রম বাস্তবায়নে কাজ করছে

সুরমাভিউ:-  প্রাণঘাতি করোনা ভাইরাস (কোভিড-১৯) বিস্তার প্রতিরোধে কল্পে সরকারী নির্দেশনা অনুযায়ী গণটিকাদান কর্মসূচী বাস্তবায়নে নিরাপত্তা ও শঙ্খলা রক্ষার কার্যক্রমে সিলেটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা অগ্রণী ভূমিকা পালন করছে।

সিলেট রেঞ্জের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-মহাপরিচালক মোঃ নূরুল হাসান ফরিদী এ বিভাগের চার জেলা আনসার ভিডিপি জেলা কমান্ড্যান্টদের টিকাদান কর্মসূচী বাস্তবায়নে শৃঙ্খলা রক্ষায় প্রতি কেন্দ্রে আনসার/ ভিডিপি সদস্য-সদস্যাদের মোতায়েনের নির্দেশ প্রদান করেন।

এর প্রেক্ষিতে সিলেট জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তাদের সহযোগিতায় জেলার ১৩ উপজেলায় ১০৫টি ইউনিয়নে ও সিটি কর্পোরেশনে ২৭টি ওয়ার্ডে মোট ৩৭৮টি বুথের জন্য ১১৩৪ জন বাছাই করে বাছাইকৃত সদস্যদের শারীরিক যোগ্যতা ভিত্তিতে সদস্য সদস্যাদের প্রতিটি বুথে ০২ জন পুরুষ ও ০১ জন মহিলা হারে ০৩জন হারে সদস্য মোতায়েন করেন।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-মহাপরিচালক মোঃ নূরুল হাসান ফরিদী সিলেট রেঞ্জে যোগদান করে সংগঠনের সদস্যদের করোনা ভাইরাস সংক্রমন ব্যধি থেকে নিজে সাবধান ও অপরকের সচেতনতামূলক দিক নির্দেশনা প্রদান, লক ডাউন বাস্তবায়ন, টিকা গ্রহণ ও অপরকে টিকা নিতে উদ্বোধন করণ, সরকারী স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায়, মাস্ক ব্যবহার ও বাড়ী থেকে বাহির নাহওয়ার কথা তিনি উল্লেখ করেন।

টিকা দান কর্মসূচি পালনে সিলেট জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁন-এর সার্বিক তত্ত্বাবধানে সহযোগিতায় সার্কেল অ্যাডজুট্যান্ট এএসএম এনামুল হক ও উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তাগণ টিকা কেন্দ্রগুলিতে আনসার-ভিডিপি সদস্য-সদস্যাদের দায়িত্বপালন দেখার জন্য পরিদর্শন ও তদারকীয় পালন করেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ