ইয়াবাসহ জকিগঞ্জের সাগর ও আজিজ গ্রেপ্তার

প্রকাশিত:শনিবার, ০৭ আগ ২০২১ ০৮:০৮

ইয়াবাসহ জকিগঞ্জের সাগর ও আজিজ গ্রেপ্তার

সুরমাভিউ:-  সিলেটের বিয়ানীবাজার থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ হাসান আহমদ সাগর (২২) ও আব্দুল আজিজ (৪৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত হাসান আহমদ সাগর জকিগঞ্জের উত্তরপুর গ্রামের সনফর আলীর ছেলে এবং আব্দুল আজিজ একই থানার দিঘলীগ্রাম এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে।

জানা গেছে, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশে চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গত বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুর ১২টার দিকে বিয়ানীবাজার থানার এসআই নিয়াজ মোর্শেদ আবিরের নেতৃত্বে একটি টিম চারখাই এলাকায় অভিযান চালিয়ে মিলন কমিউনিটি সেন্টারের সামনে থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে গ্রেপ্তার করে। এ ঘটনায় এসআই নিয়াজ মোর্শেদ আবির বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান। তিনি জানান, পুলিশ সুপারের নির্দেশে মাদকমুক্ত সিলেট জেলা গড়ার প্রত্যয়ে নিয়মিত মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় বিয়ানীবাজারে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীতেও এরকম অভিযান অব্যাহত থাকবে।