শহর থেকে গ্রামে অবিরাম ছুটছেন মানবিক মুক্তি ও মুশফিক

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৫ আগ ২০২১ ০৮:০৮

শহর থেকে গ্রামে অবিরাম ছুটছেন মানবিক মুক্তি ও মুশফিক

সুরমাভিউ:-  মহামারি কারোনা ভাইরাসের বিস্তার ছড়িয়ে পড়েছে শহর থেকে গ্রামেও। যার ফলে সিলেটে তীব্র অক্সিজেন সংকটে পড়েছেন রোগীরা। অক্সিজেন সংকট নিবারনে শহর থেকে গ্রামে অবিরাম ছুটে চলেছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

এ ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে হঠাৎ করে মিসবাহ উদ্দিন নামের একজন যুবকের কাছ থেকে ফোন আসে একজন করোনা রোগীর জন্য জরুরী ভিত্তিতে অক্সিজেন প্রয়োজন। ফোন আসার সাথে সাথে সিলেট শহর থেকে অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে চলেন ১৭ কিলোমিটারে দূরে মোগলাবাজার ইউনিয়নের ছতিঘর গ্রামে।

অক্সিজেন সেবা প্রদানকালে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আল খান মুক্তি বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে অসহায় মানুষের ডাকে সাড়া দিয়ে শহরের পাশাপাশি গ্রামের মানুষকেও ফ্রি অক্সিজেন সেবা দিতে পেরে খুবই ভালো লাগছে। তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনা শুরুর পর থেকে বিভিন্নভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সিলেট মহানগর যুবলীগ। তিনি এ ধরনের মহতি উদ্যোগে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, সিলেট মহানগর যুবলীগ দেশের যে কোন ক্রান্তিকালে সবার আগে এগিয়ে এসেছে। সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা চালুর পর থেকেই অনেক বিভিন্ন জায়গা থেকে আমরা সাড়া পেয়েছি। সিলেট মহানগর যুবলীগ সব সময় মানুষের সাহায্যে কাজ করেছে ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। পাশাপাশি তিনি সমাজের বিত্তশালীদেরও এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

অক্সিজেন সেবা প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগ নেতা আলী হোসেন, জাকির আহমদ, এম. এইচ ইলিয়াছি দিনার, আফজল হোসেন, এমদাদ হোসেন ইমু, আমিনুল ইসলাম আমিন, আব্দুল কাদির ইমন। বিজ্ঞপ্তি