বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর জন্মদিন উপলক্ষ্যে সিলেট জেলা আওয়ামী লীগের খাবার প্যাকেট বিতরণ

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৫ আগ ২০২১ ০৫:০৮

বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর জন্মদিন উপলক্ষ্যে সিলেট জেলা আওয়ামী লীগের খাবার প্যাকেট বিতরণ

সুরমাভিউ:-  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর জন্মদিন পালন করেছে সিলেট জেলা আওয়ামী লীগ।

শোকাবহ আগস্ট মাস এবং করোনা মহামারি বিবেচনায় শহীদ শেখ কামাল এর জন্মদিন পালনে আজ বৃহস্পতিবার (৫আগস্ট) বেলা ২ ঘটিকায় হযরত শাহজালাল (রহ:) এর দরগাহ প্রাঙ্গণে অসহায়, দুঃস্থ ও এতিমসহ সাধারণ মানুষের মাঝে রান্না করা খাবার প্যাকেট বিতরণ করা হয়।

এর আগে হযরত শাহজালাল (রহ:) এর দরগাহ মসজিদে জোহরের নামাজের পর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

খাবার প্যাকেট বিতরণ, দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এড. মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, এড. নিজাম উদ্দিন, অধ্যক্ষ মোঃ সুজাত আলী রফিক, এড. শাহ মোঃ মোসাহিদ আলী, যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, কবীর উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এড. মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল, এড. রনজিৎ সরকার, আইন সম্পাদক এড. আজমল আলী, তথ্য ও গবেষণা সম্পাদক মো: মবশ্বির আলী, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, কোষাধ্যক্ষ শমসের জামাল, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মো: নিজাম উদ্দিন চেয়ারম্যান, আবদাল মিয়া, এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, এড. নুরে আলম সিরাজী, এম কে শাফি চৌধুরী এলিম, এড. আফসর আহমদ চেয়ারম্যান, এড. ফখরুল ইসলাম, এড. মনসুর রশীদ, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, সিলেট জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, সিলেট জেলা কৃষক লীগের সভাপতি শাহ মোহাম্মদ নিজাম উদ্দিন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েছ প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ