পুলিশ সুপারের নির্দেশে বিয়ানীবাজারে ১ হাজার পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৫ আগ ২০২১ ০৭:০৮

পুলিশ সুপারের নির্দেশে বিয়ানীবাজারে ১ হাজার পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

সুরমাভিউ:- সিলেটের বিয়ানীবাজার থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে এক হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ হাসান আহমদ সাগর(২২) এবং আব্দুল আজিজ (৪৮) নামের দুইজন মাদক ব্যবসয়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত হাসান আহমদ সাগর জকিগঞ্জের উত্তরপুর গ্রামের সনফর আলীর ছেলে এবং আব্দুল আজিজ একই থানার দিঘলীগ্রাম এলাকা মৃত ইউসুফ আলীর ছেলে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় জানান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের নির্দেশে চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুর ১২.টার দিকে বিয়ানীবাজার থানার এসআই নিয়াজ মোর্শেদ আবির এর নেতৃত্বে একটি টিম চারখাই এলাকায় অভিযান চালিয়ে মিলন কমিউনিটি সেন্টারের সামনে থেকে এক হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় এসআই নিয়াজ মোর্শেদ আবির বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান। তিনি জানান, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মাদকমুক্ত সিলেট জেলা গড়ার প্রত্যয়ে নিয়মিত মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় আজ বিয়ানীবাজারে এক হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীতেও এরকম অভিযান অব্যাহত থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ