করোনা রোগীদের মধ্যে সিলেটে মহানগর  যুবলীগের ফ্রি অক্সিজেন সেবা অব্যাহত

প্রকাশিত:মঙ্গলবার, ০৩ আগ ২০২১ ০৭:০৮

করোনা রোগীদের মধ্যে সিলেটে মহানগর  যুবলীগের ফ্রি অক্সিজেন সেবা অব্যাহত

সুরমাভিউ:-  করোনা আক্রান্ত রোগীদের জন্য সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন হওয়ার পর থেকেই থেমে নেই সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা। হটলাইনে কল পাওয়ার সাথে সাথেই অক্সিজেন নিয়ে ছুটে চলেছেন করোনা রোগীর বাসায়। আজ (৩ আগস্ট) তৃতীয় দিনে কঠোর লকডাউনে করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় এবং কিছুটা অক্সিজেন সংকটময় হওয়ায় ফ্রি অক্সিজেন সেবা অব্যাহত রেখেছে সিলেট মহানগর যুবলীগ।

করোনা আক্রান্ত রোগীর বাসা থেকে হটলাইনে কল পেয়ে অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে যাচ্ছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। মঙ্গলবারও নগরীর আম্বরখানাস্থ ফ্রিডম জেনারেল হাসপাতালে মূমূর্ষ রোগী আফজান বিবি কেবিন নং-১১১ ও নগরীর মদিনা মার্কেট পল্লবী আবাসিক এলাকায় বাসা নং-৭৯ এর মূমুর্ষ রোগী নজরুল ইসলামের বাড়িতে ফ্রি অক্সিজেন সেবা পৌছে দিচ্ছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

অক্সিজেন সিল্ডিন্ডার পৌছে দেওয়ার প্রাক্কালে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আল খান মুক্তি বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে”যারা হাসপাতালে যেতে পারছেন না সেই সব রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সাপোর্ট সেবা শুরু করেছি। করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার নিয়ে রাত-বিরাতে ছুটে চলা কয়েকজনের পক্ষে সহজ কাজ নয় বাংলাদেশের সমাজে। তাই আমরা চাই আমাদের দেখাদেখি অন্যান্যরাও এ ধরনের মহতি কাজে তারা নিজেরাও এগিয়ে আসুক। সংকটময় মুহুর্তে এভাবেই আমরা সকলেই সকলের পাশে থাকবো।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধির পর থেকে সিলেট মহানগর যুবলীগ কাজ করে যাচ্ছে। মহামারির শুরু থেকে সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক এমনকি নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রও বিতরণ করা হয়েছে অসহায় মানুষের মাঝে। এ ধারাবাহিকতায় করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় অক্সিজেনের এই সংকটময় মূহুর্তে সিলেট যুবলীগের পক্ষ থেকে ফ্রি অক্সিজেন সিলিন্ডার মূমুর্ষ করোনা রোগীদের ঘরে ঘরে পৌছে দিচ্ছি।

সিলেট মহানগর যুবলীগের ফ্রি অক্সিজেন সেবা পৌছে দিতে এসময় উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগ নেতা আলী হোসেন, এমদাদ হোসেন ইমু, আমিনুল ইসলাম আমিন, আব্দুল কাদির ইমন প্রমুখ।