নগরীর অসহায় ও দুস্থদের মাঝে ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে রান্না করা খাবার বিতরণ

প্রকাশিত:সোমবার, ০২ আগ ২০২১ ০৪:০৮

নগরীর অসহায় ও দুস্থদের মাঝে ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে রান্না করা খাবার বিতরণ

সুরমাভিউ:-  সিলেট নগরীর মাছুদিঘীরপারস্থ সিলেট জেলা আওয়ামী লীগ এর অস্থায়ী কার্যালয়ের সম্মুখে সিলেট ক‍্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে তৃতীয় দিনের মত সিলেট নগরীর অসহায় ও ছিন্নমুল মানুষের মধ্যে এক হাজার প‍্যাকেট রান্না করা খাদ‍্য ও পানীয় বোতল বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল সংযোগের মাধ‍্যমে তাদের কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্যে রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস‍্য ও সাবেক শিক্ষা মন্ত্রী জনাব নুরুল ইসলাম নাহিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন ও খাদ‍্য সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগ এর সংগ্রামী সাধারণ সম্পাদক ও গণ মানুষের নেতা এডভোকেট জনাব মো: নাসির উদ্দিন খান।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক জনাব কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জনাব মাহফুজুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জনাব আজমল আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট জনাব মোহাম্মদ আব্বাছ উদ্দিন, উপ দফতর সম্পাদক জনাব মো: মজির উদ্দিন, সদস্য জনাব শাহিদুর রহমান চৌধুরী ও অন‍্যান‍্য নেতৃবৃন্দ।

ক‍্যাপ ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন কো-অর্ডিনেটর জনাব দেলোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক জনাব মিলন তালুকদার, ফজল মাহমুদ হৃদয়, দিপক অধিকারী, শামীম তালুকদার, সুমন দাস, তানিম আহমদ, সৌরভ আহমদ, মনোয়ার হোসেন গুলজার, নাজিম আহমদ প্রমুখ।