কুমার গাঁও বাসটার্মিনালে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন মাস্ক ও হ্যান্ড স্যানিটেশন বিতরণ

প্রকাশিত:সোমবার, ০২ আগ ২০২১ ০৭:০৮

কুমার গাঁও বাসটার্মিনালে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন মাস্ক ও হ্যান্ড স্যানিটেশন বিতরণ

সুরমাভিউ:-  আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন আমাসুফ সিলেট সদর উপজেলা কমিটির উদ্যোগে করেনা সচেতনতামূলক কর্মসূচি পালন করা হয়।

আজ রবিবার (২ আগস্ট) বেলা ৩টা সময় কুমার গাঁও বাসটার্মিনাল এলাকায় করোনা সংক্রমণ রোধে ও জনসেচনতা সৃষ্টিতে মাস্ক ও হ্যান্ড স্যানিটেশন বিতরণ করা হয়।

নেতৃবৃন্দরা মাস্ক বিতরণকালে বলেন, দেশে করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যু ব্যাপক হারে বেড়ে চলেছে। আমাদের সকলকে সরকারী নির্দেশনা মেনে চলতে হবে। তারা আরো বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে অতীতের ন্যায় আগামী দিনেও আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন আমাসুফ অসহায় মানুষের পাশে থাকবে।

মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে উপস্থিত ছিলেন, আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের সিলেট জেলা সভাপতি জিল্লুর রহমান, জেলা সহ সভাপতি লোকমান মির্জা সহ সভাপতি নাজমুল ইসলাম চৌধুরী, সুজন মিয়া,  সদর উপজেলা আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন সদর উপজেলা সাধারন সম্পাদক শেখ জাবেদ, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম রিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়া, প্রচার সম্পাদক ফুহাদ হোসেন জয়, আইন সম্পাদক রবিউল ইসলাম, তথ্য সম্পাদক শাপলা সহ আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন আমাসুফ নেতৃবৃন্দ প্রমুখ। -বিজ্ঞপ্তি