আবুল মাল আবদুল মুহিতের সুস্থতা কামনায় ওলামা মাশায়েখ পরিষদের দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশিত:শনিবার, ৩১ জুলা ২০২১ ০৮:০৭

আবুল মাল আবদুল মুহিতের সুস্থতা কামনায় ওলামা মাশায়েখ পরিষদের দোয়া ও মিলাদ মাহফিল

সুরমাভিউ:-  করোনা ভাইরাসে আক্রান্ত সাবেক সফল অর্থমন্ত্রী, দুই বারের সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য আবুল মাল আবদুল মুহিতের সুস্থতা কামনায় মুক্তিযোদ্ধের চেতনায় উজ্জিবীত স্বাধীনতার স্বপক্ষের ওলামা মাশায়েখদের নিয়ে গঠিত বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ সিলেট জেলার উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ জুলাই) বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার প্রাঙ্গনে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের রোগমুক্তি কামনায় মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করা হয় এবং সারাদেশে করোনায় আক্রান্ত রোগীদের সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাকীম মাওলানা আনছার আহমদ সিদ্দিকী, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা এরশাদ খান, সিরাজুল ইসলাম আলিম মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মুজাহিদ উদ্দিন, বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের সিলেট জেলার সভাপতি মাওলানা আব্দুন নূর, জাহেদ আহমদ, জাহাঙ্গীর আলম, আব্দুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি