২ হাজার পরিবারের মধ্যে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের কুরবানির মাংস বিতরণ

প্রকাশিত:শুক্রবার, ৩০ জুলা ২০২১ ০৮:০৭

২ হাজার পরিবারের মধ্যে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের কুরবানির মাংস বিতরণ

সুরমাভিউ:-  জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও ঈদের ২য় ও ৩য় দিন দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়ন রেঙ্গাঁ হাজীগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে, রেবতীরমণ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ, হাজী মোহাম্মদ রাজা চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে, দাউদপুর ইউনিয়ন, সিলেট নগরীর পশ্চিম পীর মহল্লায়, হবিগঞ্জ, সুনামগঞ্জসহ কক্সবাজারের উখিয়া উপজেলায় অবস্থানরতো রোহিঙ্গা শ্বরণার্থী ক্যাম্পে কুরবানির মাংস বিতরণ সম্পন্ন হয়েছে।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক লন্ডনপ্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও উনার সহধর্মিণী জয়তুন হস্তশিল্প সেলাই প্রশিক্ষণ একাডেমী, জয়তুন বয়স্ক নারী শিক্ষা কেন্দ্রের চেয়ারপার্সন মহীয়সী নারী রোটাঃ রাবেয়া তাহেরা মজিদ এর অর্থায়নে ২ হাজার পরিবারের মধ্যে  কুরবানির মাংস বিতরণ করা হয়। এবারের ঈদুল আযহারে বিভিন্ন স্থানে ৪০টি গরু ও ২০০টি খাসি কুরবানি করে মাংস বিতরণ করা হয়।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদের পরিচালনায় কুরবানির মাংস বিতরণের শুভ উদ্বোধন করেন ট্রাস্টের ভাইস্ প্রেসিডেন্ট এনামুল কবির।

এসময় উপস্থিত ছিলেন লন্ডন প্রবাসী কমিউনিটি নেতা মোঃ সেবুল ইসলাম, ট্রাস্টের উপদেষ্টা সানাওর আলী সোনামিয়া, দিলোয়ার হোসাইন, ট্রাস্টের নির্বাহী সদস্য আপ্তাব উদ্দিন, হারুনর রশীদ হিরন, ময়নুল ইসলাম মনজুর, শাহাব উদ্দিন শিহাব। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফুটবলার আজিজ রহমান, নিজাম আহমদ, জিলু মিয়া, কামরুল ইসলাম, রহিম উদ্দিন, রামিল আহমদ, শাকিল মাহমুদ মঈন, দুলাল আহমদ প্রমূখ।