আবুল মাল আব্দুল মুহিত এর রোগ মুক্তি কামনায় মহানগর আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত:বুধবার, ২৮ জুলা ২০২১ ০৭:০৭

আবুল মাল আব্দুল মুহিত এর রোগ মুক্তি কামনায় মহানগর আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুরমাভিউ:- সিলেটের কৃতি সন্তান,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সফল অর্থমন্ত্রী, আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য, অর্থনীতিবিদ, কূটনীতিবিদ, বার বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও বর্ষীয়ান রাজনীতিবিদ জনাব আবুল মাল আব্দুল মুহিত করোনা ভাইরাসে আক্তান্ত হয়েছেন।

তাঁর আশু রোগ মুক্তি কামনায় সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ২৮শে জুলাই রোজ বুধবার বাদ আছর শাহজালাল (রহঃ) দরগাহ মসজিদে স্বাস্থ্য বিধি মেনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ কবির আহমদ। মিলাদ ও দোয়া মাহফিলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সাবেক সফল অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সুস্থতা সহ দেশ, জাতি ও বিশ্বের শান্তি কামনা করা হয়।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সংগ্রামী সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন এর উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম আহমদ সেলিম, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, মহানগর কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ আব্দুল আজিম জুনেল, এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, সুদীপ দেব, সাব্বির খান, সাইফুল আলম স্বপন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জামাল আহমদ চৌধুরী, আবুল মহসিন চৌধুরী মাসুদ, জুমাদিন আহমেদ, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সায়েক আহমেদ, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা জুয়েল আহমদ, সাবেক অর্থমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা আবুল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।