সিলেটে ছাত্রলীগ নেতা শাওনের ফ্রি অক্সিজেন সেবা

প্রকাশিত:শনিবার, ১০ জুলা ২০২১ ০৩:০৭

সিলেটে ছাত্রলীগ নেতা শাওনের ফ্রি অক্সিজেন সেবা

সিলেট অফিস।। দেশব্যাপী চলছে করোনার ঝড়। মহামারী করোনাভাইরাসের আঘাতে বিপর্যস্ত পুরো সিলেট। একদিকে হাসপাতালগুলোতে বেডের সংকট অপরদিকে অক্সিজেনের জন্যও চলছে হতাশা।

এই করুণ মুহুর্তে প্রাইভেট কারের মাধ্যমে নিজ উদ্যোগে চালু করেছেন বিনামূল্যে অক্সিজেন সেবা। এ যেনো এক অক্সিজেনের ফেরিওয়ালা।

করোনা মহামারিতে এবার সিলেটে ফোন পাওয়ার সাথে সাথে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিচ্ছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য শাহ আলম শাওনসহ নেতৃবৃন্দ।

এ ব্যাপারে শাওন বলেন, মানবতার সেবায় ছাত্রলীগ সবার আগে, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শে উজ্জীবীত হয়েই আমরা সবসময় মানুষের জন্য কিছু করার চেষ্টা করি। অক্সিজেন সুবিধা পেতে হলে নিবন্ধকৃত চিকিৎসকের ব্যবস্থাপত্র প্রদর্শন করতে হবে। সংকটময় এ সময়ে সিলেটের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এর আগেও তিনি হতদরিদ্র মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও খাদ্য বিতরণ করেন। এছাড়া কিছুদিন আগে গরীব অসহায় কৃষকের ধান কেটে মারাই করেও দিয়েছেন তিনি।

কারো অক্সিজেনের প্রয়োজন হলে- ০১৭১৭৭৯৪৮২২, ০১৭১৯ ৪০৫৩৫৫ ও ০১৭৫ ৫১৭১৮১৮৬ এই মোবাইল নাম্বার সমূহে যোগাযোগ করার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।