এম,পি মোকাব্বির খানের শাশুড়ীর জানাযার নামাজ সম্পন্ন

প্রকাশিত:বুধবার, ২৩ জুন ২০২১ ০৮:০৬

এম,পি মোকাব্বির খানের শাশুড়ীর জানাযার নামাজ সম্পন্ন

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেট-২(বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান এর ফুফু ও আপন শাশুড়ী মোছাম্মাৎ কদরুন নেছার (৯৫) জানাযার নামাজ মরহুমার নিজ গ্রাম বিশ্বনাথ উপজেলার পশ্চিম চান্দশিরকাপন গ্রামের মসজিদ প্রাঙ্গনে মঙ্গলবার দুপুরে সম্পন্ন হয়েছে।

জানাজার নামাজে ইমামতি করেন মরহুমার নাতিন জামাই হাফিজ আতিকুর রহমান ও মোনাজাত পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম মাওলানা আব্দুল আহাদ ও জানাযার পূর্বে পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মরহুমার জামাতা ও আপন ভ্রাতৃস্পুত্র এবং স্থানীয় সংসদ সদস্য মোকাব্বির খান।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন,সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের মাননীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সোহেল আহমদ চৌধুরী, বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান, বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মুনতাসির আলী, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, বিশিষ্ট চিকিৎসক ডা: সাকির আহমদ শাহীন, বএলাকার বিশিষ্ট মুরব্বী ও সমাজসেবী গোলাব খান, বিলকিছ মিয়া, গোলাম কিবরিয়া, ফারুক আহমদ শহিদ আহমদ, বিশ্বনাথ আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নোমান আহমদ, বিশ্বনাথ দলিল লেখক সমিতির সাবেক সভাপতি আলহাজ ফয়জুর রহমান, বর্তমান সভাপতি মো: কলমদর আলী, মর্নিং ষ্টার একাডেমীর অধ্যক্ষ সায়েফ আহমদ সায়েক, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের , প্রবাসী আওয়ামীলীগ নেতা আব্দুল রোশন চেরাগ আলী, মরহুমার পুত্র নিজাম উদ্দিন ও জসিম উদ্দিন জুনেদ, স্থানীয় ইউপি সদস্য ইউনুস আলী, ফজর আলী,উপজেলা আওয়ামীলীগ নেতা শাখাওয়াত হোসেন সহ বিভিন্ন শ্রেণী ও পেশার বিপুলসংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

প্রসংগত স্থানীয় এম,পি মোকাব্বির খানের শ্বাশুড়ী ও আপন ফুফু মোছাম্মাৎ কদরুন নেছা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারনে বিভিন্ন রোগব্যাধিতে ভুগছিলেন। মঙ্গলবার সকাল আট ঘঠিকায় তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি ২ পুত্র ও ৩ কন্যা, নাতি, নাতিন সহ অসংখ্য স্বজন তিনি ছিলেন বিশ্বনাথ উপজেলার পশ্চিম চাঁন্দশীরকাপন গ্রামের প্রয়াত মজম্মিল আলীর সহধর্মিনী ও বিশ্বনাথ উপজেলা গণফোরামের সাবেক আহবায়ক নিজাম উদ্দিন ও জেলা বিএনপির সাবেক সদস্য জসিম উদ্দিন জুনেদের মাতা। মরহুমা মোছাম্মাৎ কদরুন নেছা ছিলেন অত্যন্ত সহজ সরল ও ধর্মপরায়ন একজন মহীয়সী নারী। যার কারণে প্রবীণ এই নারীর মৃত্যুতে নিজ আত্মীয়স্বজন, পাড়া প্রতিবেশী সহ এলাকায় শোকের ছায়া নেমে আসে । আর তাই মরহুমার মৃত্যুর সংবাদ শুনে তাকে একনজর দেখার জন্য স্বজনরা তার বাড়িতে ভিড় জমান।

এ দিকে সিলেট ২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত তথ্য মোকাব্বির খানের শ্বাশুড়ীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এস এম নুনু মিয়া, সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সোহেল আহমদ চৌধূরী, বর্তমান ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মুনতাসির আলী, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, বিশ্বনাথ আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নোমান আহমদ, বিশ্বনাথ দলিল লেখক সমিতির সাবেক সভাপতি আলহাজ ফয়জুর রহমান, বর্তমান সভাপতি মো: কলমদর আলী, মর্নিং ষ্টার একাডেমীর অধ্যক্ষ সায়েফ আহমদ সায়েক, বিশ্বনাথ প্রেসক্লাবের বর্তমান সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের , মিজানুর রহমান মিজান, বর্তমান সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনন্জয় বৈদ্য অপু, সহ সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যকরী পরিষদ সদস্য শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, নুর উদ্দিন, জামাল মিয়া মো. আবুল কাশেম।

এ সংক্রান্ত আরও সংবাদ