আল-বারাকাত ও ছানিয়া ম্যানশন ব্যবসায়ী সমিতির কমিটি গঠন

প্রকাশিত:বুধবার, ১৬ জুন ২০২১ ০৭:০৬

আল-বারাকাত ও ছানিয়া ম্যানশন ব্যবসায়ী সমিতির কমিটি গঠন

সুরমাভিউ:-  সিলেট নগরীর দক্ষিণ সুরমার কদমতলীস্থ আল-বারাকাত ও ছানিয়া ম্যানশন ব্যবসায়ী সমিতির কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা গত শনিবার সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আল-বারাকাত ও ছানিয়া ম্যানশন ব্যবসায়ী সমিতির সভাপতি মির্জা মোঃ দুলাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম আহমদের পরিচালনা অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল-বারাকাত ও ছানিয়া ম্যানশনের সত্ত্বাধিকারী ও সমিতির উপদেষ্টা হাজী সাইয়ুম বক্স। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী কামাল বক্স। সভায় আলোচনা শেষে সর্বসম্মতিতে কমিটি গঠন করা হয়।

হাজী সাইয়ুম বক্স, হাজী কামাল বক্স ও মকবুল হোসেন উপদেষ্টা করে ২২ সদস্য বিশিষ্ট কমিটির দায়িত্বশীলগণ হচ্ছেন- সভাপতি মির্জা মোঃ দুলাল আহমদ, সহ সভাপতি সাহাব উদ্দিন (পংকি মিয়া), আব্দুল লতিফ খান ও সাবুল আহমদ, সাধারণ সম্পাদক মোঃ সেলিম আহমদ, সহ সাধারণ সম্পাদক ডাঃ মুহিবুর রহমান মুহিত ও ইফতেখার হোসেন পিনু, কোষাধ্যক্ষ মালেক আহমদ লস্কর ও আব্দুল কাদির জিলু, সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক হান্নান মিয়া, প্রচার সম্পাদক সাদেক আহমদ, সহ-প্রচার সম্পাদক গিয়াস উদ্দিন, দপ্তর সম্পাদক সন্তোষ বাবু, সহ-দপ্তর সম্পাদক ফয়েজ আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল হাসনাত, সদস্য- কমরু মিয়া, সাদেক আহমদ, সমছু মিয়া, সেবুল আহমদ, শামিম আহমদ, আবুল কামাল। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ