প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী

প্রকাশিত:শুক্রবার, ১১ জুন ২০২১ ০৯:০৬

প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী

সুরমাভিউ:-  সিলেটে বাক-শ্রবন প্রতিবন্ধীদের খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। শুক্রবার (১১ জুন) বিকেলে সিলেট সদর উপজেলার টুকের বাজারস্হ সিলেট বাক-শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্হার কার্যালয়ে এ সহায়তা বিতরন করা হয়।

নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও নিরাপদ নিউজ সিলেট এর ব্যুরো চীফ, সাংবাদিক জহিরুল ইসলাম মিশুর পক্ষ থেকে বাক-শ্রবন প্রতিবন্ধীদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

বর্তমান করোনা পরিস্হিতিতে সমাজের দুস্হ অসহায় প্রতিবন্ধী প্রায় অর্ধশতাধিক পরিবারের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

এ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাব সভাপতি বিশিষ্ট সাংবাদিক মুহিত চৌধুরী।

এতে বিশেষ অতিথি ছিলেন সিলেট বাক-শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্হার প্রতিষ্টাতা ও সভাপতি সাংবাদিক মকসুদ আহমদ মকসুদ, সাংবাদিক ও সমাজকর্মী জহিরুল ইসলাম মিশু।

এসময় সংস্হার অন্যান্য নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

খাদ্য বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক মুহিত চৌধুরী এ সংস্হার কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বলেন, প্রতিবন্ধীরা এখন আর সমাজের বোঝা নয়, এরা আত্মনির্ভরশীলতা অর্জন করে সমাজের মুল স্রোতধারার সাথে একত্রিত হয়ে নিজের, সমাজ ও দেশের উন্নয়ন ও কল্যাণে অবদান রাখছেন। তিনি সুস্হ ও সবলরা প্রতিবন্ধীদের ব্যাপারে আরো সহানুভূতিশীল হয়ে তাদের ভাগ্যোন্নয়ন ও কল্যানে সরকারের পাশাপাশি সমাজের সকল বিত্তবানদেরকে এগিয়ে আসারও আহবান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ