জমির উদ্দিন প্রধানকে দুই প্রবাসী ছাত্রলীগ নেতার সহায়তা প্রদান

প্রকাশিত:শুক্রবার, ১১ জুন ২০২১ ০৬:০৬

জমির উদ্দিন প্রধানকে দুই প্রবাসী ছাত্রলীগ নেতার সহায়তা প্রদান

কানাইঘাট প্রতিনিধি:-  কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রবীন আওয়ামীলীগ নেতা অসুস্থ জমির উদ্দিন প্রধানের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেছেন যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রনেতা রশিদ আহমদ ও মিসবাউল করিম।

গত বৃহস্পতিবার বিকেল ২টায় সিলেট শহরস্থ ওয়েসিস হাসপাতালে চিকিৎসাধীন জমির উদ্দিন প্রধানকে দেখতে গিয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রবাসী রশিদ আহমদ ও সাবেক ছাত্রনেতা মিসবাউল করিমের পক্ষ থেকে তার পরিবারের কাছে চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা তোলে দেওয়া হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এডঃ মামুন রশিদ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এডঃ আব্দুল খালিক, কানাইঘাট ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুক আহমদ, সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক যুগ্ম সম্পাদক এডঃ আব্দুস সাত্তার, কানাইঘাট পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক খলিল আহমদ, দুবাই আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাসুক আহমদ রুমেল, কানাইঘাট উপজেলা স্বেচ্ছা সেবকলীগের আহ্বায়ক আজমল হোসেন, প্রবাসী মুজিব সৈনিক সংগঠনের সভাপতি আব্দুল আজিজ, সিলেট মহানগর শ্রমিকলীগের সহসভাপতি এনামুল হক, সাবেক ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির, জেলা বারের তরুণ আইনজীবি এডঃ আশিক উদ্দিন, আওয়ামীলীগ নেতা ছয়ফুল আলম, পৌর আওয়ামীলীগ নেতা আব্দুল কুদ্দুছ, পৌর স্বেচ্ছা সেবকলীগ নেতা সেবুল আহমদ, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মামুনুর রশিদ প্রমুখ।

প্রসঙ্গত যে প্রবীন আওয়ামীলীগ নেতা জমির উদ্দিন প্রধান দীর্ঘদিন ধরে অসুস্থ রয়েছেন। তিনি সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য ছিলেন বর্তমানে জেলা আওয়ামীলীগ ও কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য রয়েছেন। কানাইঘাটে আওয়ামীলীগকে সুসংগঠিত করতে জমির উদ্দিন প্রধানের বড় ধরনের ভূমিকা পালন করেন। তিনি ১৯৮৬ সালে সিলেট ৫ আসন থেকে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী হিসাবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন। কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সভাপতির দায়িত্ব দীর্ঘদিন পালন করেছিলেন। তার দায়িত্ব পালন কালীন সময়ে বর্তমান যুক্তরাজ্য প্রবাসী রশিদ আহমদ উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছিলেন।

রশিদ আহমদ ও মিসবাউল করিমের পক্ষ থেকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান পেয়ে জমির উদ্দিনের পরিবারের সদস্যরা তাদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং জমির উদ্দিন প্রধানকে দেখতে গিয়ে তার দ্রুত সুস্থতা কামনা করেন নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ