জগন্নাথপুরে সাংবাদিকদের ডেকে কার সাথে মতবিনিময় করলেন নবাগত ইউএনও

প্রকাশিত:বুধবার, ০৯ জুন ২০২১ ০৮:০৬

জগন্নাথপুরে সাংবাদিকদের ডেকে কার সাথে মতবিনিময় করলেন নবাগত ইউএনও

জগন্নাথপুর প্রতিনিধি:-  সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে সততা ও নিষ্ঠার সহিত নিজের ওপর অর্পিত দায়িত্ব পালনের প্রত্যয় ব্যক্ত করেছেন।

মঙ্গলবার (৮ জুন) জগন্নাথপুর উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীদের ব্যানারে মতবিনিময় সভার আয়োজন করেছেন, সেখানে টিভি চ্যানেলের সাংবাদিক ও দাওয়াত পায়নি, সেখানে উপজেলা আওয়ামীলীগের সাথে মতবিনিময় সভায় রূপ নেয়।

উপজেলা প্রশাসনের উদ্যোগে সভা আয়োজন করা হলেও ইউএনও সভা পরিচালনার দায়িত্ব দেন উপজেলা আওয়ামীলীগের বিতর্কিত সেক্রেটারি রিজু মিয়াকে। তিনি দলীয় লোকদের বক্তব্য রাখার সুযোগ দিলেও সিনিয়র সাংবাদিক দের বক্তব্য দিতে দেননি। এ নিয়ে সাংবাদিক দের মধ্য বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

নবাগত ইউএনও জগন্নাথপুরকে একটি সমৃদ্ধ উন্নয়নের মডেল উপজেলায় পরিণত করতে সরকারি কার্যক্রম বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন। এছাড়াও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, সাবেক পৌর মেয়র আলীগ নেতা মিজানুর রশীদ ভূঁইয়া, শংকর রায়, পৌর আওয়ামী লীগ সভাপতি ডাক্তার আবদুল আহাদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূইয়া, রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সুন্দর আলী, পৌরআওয়ামীলীগের দফতর সম্পাদক আব্দুল হাই, জাতীয় পাটির জগন্নাথপুর উপজেলার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লাল মিয়া, উপজেলা শ্রমিক লীগ আহবায়ক নুরুল হক, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সহ সভাপতি শিক্ষক সাইফুল ইসলাম রিপন, পৌর সভার প্যানেল মেয়র ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম, উপজেলা কৃষকলীগ সভাপতি আফছর উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি কল্যাণ কান্তি রায় সানী, উপজেলা কৃষক লীগ সেক্রেটারি জাহির উদ্দিন প্রমুখ।

মতবিনিময় সভায় সিনিয়র সাংবাদিকরা উপস্থিত থাকলেও তাদেরকে বক্তব্য দেওয়ার সুযোগ হয়নি, জগন্নাথপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জাতীয় পত্রিকা যুগান্তরের জগন্নাথপুর প্রতিনিধি সানোয়ার হাসান সুনু বলেন সাংবাদিকদের সাথে মতবিনিময় বলে আওয়ামীলীগ নেতা কর্মিদের সাথে মতবিনিময় হয়েছে।

জগন্নাথপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক চ্যানেল এস’র জগন্নাথপুর প্রতিনিধি মোঃ আলী হোসেন খান বলেন, সাংবাদিকদের সাথে এরকম মতবিনিময় হয়নি এটা আউলা জাওলা মতবিনিময় পরিণত হয়েছে আমি মনে করি।

এই বিষয়ে নবাগত ইউএনও পদ্মাসন সিংহ বলেন আমি নতুন এসেছি সকল সাংবাদিক দের সাথে পরিচয় হয়নি,সময় সল্পতার কারণে সবার সাথে কথা বলতে পারিনি, মতবিনিময় সভায় যদি কোন ভুল হয়ে থাকে আমি আন্তরিক ভাবে দুখিত আবার সকল সাংবাদিকদের সাথে এখানে বসে কথা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ