সিলেট-৩ আসনে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন ফারজানা সামাজ চৌধুরী

প্রকাশিত:মঙ্গলবার, ০৮ জুন ২০২১ ০২:০৬

সিলেট-৩ আসনে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন ফারজানা সামাজ চৌধুরী

সুরমাভিউ:-  সিলেট ৩ আসনে উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নির্বাচনে অংশ গ্রহণের জন্য দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন প্রয়াত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর সহধর্মিণী ফারজানা সামাদ চৌধুরী।

গতকাল ৭ জুন সোমবার সকালে তিনি আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন। ফরম জমা দিয়ে তিনি সিলেট ৩ আসনের জনগণের কাছে দোয়া চান।

এ সময় উপস্থিত ছিলেন শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব কে এম শহিদুল্লাহ, সহ সভাপতি মিজানুর রহমান ভুঈয়া, শাহজাহান আহমদ, সিলেট জেলা পরিষদ সদস্য ও ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস, ফারজানা সামাদ চৌধুরীর সচিব জুলহাস আহমদ সহ আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মী।

মনোনয়ন ফরম জমা করে, গণমাধ্যমের সামনে ফারজানা সামাদ সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি এ সময় বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড নৌকা প্রতীকের মনোনয়ন দিলে তিনি নির্বাচন করে বিজয়ী হলে সিলেট-৩ আসনের জনসাধারণের আস্থাবাজন সবার প্রিয় ব্যক্তি মাহমুদ উস সামাদ চৌধুরী’র অসমাপ্ত কাজ বাস্তবায়ন করার আপ্রাণ চেষ্টা করবেন।

মনোনীত হলে আগামী ১৪ জুলাই অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে নৌকার প্রতীকের বিজয়ের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেছেন ফারজানা সামাদ চৌধুরী। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ