মৌলভীবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায়

প্রকাশিত:মঙ্গলবার, ০৮ জুন ২০২১ ০১:০৬

মৌলভীবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায়
মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-  ৭ জুন সোমবার  দুপুর ১টা থেকে ২টা ৩০মিনিট পর্যন্ত এবং বিকাল ৪টা ৩০ মিনিট  থেকে সন্ধ্যা  ৬টা ৩০ মিনিট পর্যন্ত মৌলভীবাজার শহরের বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টে এবং মৌলভীবাজার শহরতলীর যুগীডর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
এ সময়  সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি অমান্য করে বিয়ে এবং জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করায় শহরে অবস্থিত কায়রান চাইনিজ রেস্টুরেন্টকে ৪ হাজার টাকা এবং ওয়েস্টিন রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারকে ৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান ও আদায় করা হয়।
এছাড়া শহরের কুসুমবাগ এলাকায় হোটেল রেস্ট ইন এবং শ্রীমঙ্গল রোডে বেঙ্গল হাইওয়ে চাইনিজ রেস্টুরেন্টকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে নেয়ার ব্যাপারে সতর্ক করা হয়।
শহরের বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি না মানায় দন্ডবিধির ১৮৬০ মোতাবেক ৪ টি পৃথক মামলায় ১ হাজার ১ শত টাকা অর্থদন্ড প্রদান ও আদায় করা হয়। সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি অমান্য করে অতিরিক্ত যাত্রী পরিবহন ও ড্রাইভিং লাইসেন্স এবং রেজিষ্ট্রেশন না থাকায় দণ্ডবিধি ১৮৬০ এবং সড়ক পরিবহন আইনে ২০১৮ এর ১১ ব্যক্তিকে ১১ টি মামলায় মোট ৪ হাজার ৯ শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ