আ’লীগের দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন মতিউর রহমান শাহীন

প্রকাশিত:মঙ্গলবার, ০৮ জুন ২০২১ ০৮:০৬

আ’লীগের দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন মতিউর রহমান শাহীন

সুরমাভিউ:-  সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দলটির মনোনয়নপত্র জমা দিয়েছেন বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আলহাজ্ব মতিউর রহমান শাহীন। দলীয় নির্দেশনা অনুযায়ী লোক সমাগম না করে স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলবার (০৮ জুন) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের ধানমন্ডির কেন্দ্রীয় কার্যালয় মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমাদানকালে আলহাজ্ব মতিউর রহমান শাহীন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার যে কোন সিদ্ধান্তের প্রতি আমি আস্থাশীল। সকলের দোয়া ও ভালোবাসা এবং সমর্থন নিয়ে নির্বাচনী এলাকা সিলেট-৩ আসনের সার্বিক উন্নয়নে সর্বাত্মক আন্তরিক চেষ্টা চালিয়ে যাবো। দক্ষিণ সুরমা বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ এর মাটি ও মানুষের একজন হয়ে বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হিসাবে আজীবন কাজ করতে চাই। তিনি তার এলাকার সকলের দোয়া, ভালোবাসা ও সমর্থন প্রত্যাশী। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

এসময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ সিলেট জেলা শাখার সদস্য সচিব প্রিয়ন্ত বণীক লিটন, বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব খালেদ আহমদ সহ আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ