শহীদ নাহিদ ও মায়নকে স্মরণ করলেন বিয়ানীবাজার আ.লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ খান

প্রকাশিত:সোমবার, ০৭ জুন ২০২১ ০৭:০৬

শহীদ নাহিদ ও মায়নকে স্মরণ করলেন বিয়ানীবাজার আ.লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ খান

সুরমাভিউ:-  বিয়ানীবাজারের চারখাই ইউনিয়নের কৃতিসন্তান সাবেক ছাত্রনেতা শহীদ হুমায়ুন কবির চৌধুরী নাহিদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ ও কবর জিয়ারত করেছেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নবগঠিত ৭১ সদস্যবিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটিতে মনোনীত সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন খাঁন।

রোববার (৬ জুন) বিকালে চারখাই আদিনাবাদে শহীদ হুমায়ুন কবির চৌধুরী নাহিদের কবরস্থানে শ্রদ্ধার্ঘ অর্পন করেন এবং তার রুহের মাগফেরাত কামনা করে কবর জিয়ারত করা হয়। এ সময় মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

শহীদ নাহিদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদনে উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন খাঁন বলেন, ১৯৯৬ সালের ১৫ ফেব্রয়ারি ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে বিয়ানীবাজার উপজেলার চারখাই পল্লীশাসন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে পুলিশের গুলিতে শহীদ হন, বিয়ানীবাজার সরকারি কলেজের মেধাবী শিক্ষার্থী, কলেজ ছাত্রলীগ নেতা এবং চারখাই ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হুমায়ুর কবির চৌধুরী নাহিদ। বিএনপির প্রহসনমূলক নির্বাচন প্রতিহত করতে গিয়ে প্রাণ হারান ছাত্রলীগের মেধাবী নেতা নাহিদ। আমি তাহার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে আমার সাংগঠনিক পথ যাত্রা শুরু করি।

পরে  তিনি প্রয়াত নেতা সাবেক বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল খালিক মায়নের কবরস্থানে শ্রদ্ধার্ঘ অর্পন ও কবর জিয়ারত করেন।

সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন খান নির্বাচিত হওয়ার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, আলহামদুলিল্লাহ মহান আল্লাহর প্রতি শুকরিয়া জানাই। আমি সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাই ও কৃতজ্ঞতা প্রকাশ করি।

এসময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন খাঁন, উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত
কার্যকারী কমিটির সদস্য মঞ্জুর আলম, পলাশ আফজাল, চারখাই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জবরুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয় সম্পাদক সুহেদ আহমদ চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, নাহিদ স্মৃতি সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক আলাল আহমদ, যুবলীগ নেতা ফয়েজ আহমদ চৌধুরী, সাইদুল আলম, সাংবাদিক এস আর সহিদ, মাহমুদ হুসেন খান. যুবলীগ নেতা নজরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি খালেদ আহমদ, যুবলীগ নেতা আহমদ হুসেন খাঁন, ছাত্রলীগ নেতা জাহিদ হাসান, আজাদ জিসান, জাবের আহমদ, ওয়াহিদ খাঁ রানা, আবু সিনহা হিরন, ইসমাইল আহমদ, সপ্নন আহমদ, মামুনুর রশিদ খান মামুন, মুরাদ খান, রাহাত আহমদ সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ