২৮ দিনে করোনা মুক্ত হলেন সাংবাদিক মো: মতিউর রহমান

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৩ জুন ২০২১ ১১:০৬

২৮ দিনে করোনা মুক্ত হলেন সাংবাদিক মো: মতিউর রহমান

নিজস্ব প্রতিবেদকঃঃ- চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী নিজ বাসায় চিকিৎসা গ্রহণের দীর্ঘ ২৮ দিন পর করোনা মুক্ত হয়েছেন সিলেট সদর উপজেলার সরকার নিবন্ধনকৃত সামাজিক সংগঠন” ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার সভাপতি ও সাংবাদিক মো. মতিউর রহমান।

গত মাসের (২ মে) তাহার শরীরে করোনার উপসর্গ জ্বর, কাশি, শরীরে ব্যথাসহ বিভিন্ন সমস্যা দেখা দিলে নিজ বাসায় আইসোলেশনে থাকেন। (৬ মে) করোনা স্যাম্পল পরীক্ষার জন্য সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে জমা দেন। পরে (৮ মে) করোনা টেষ্ট রিপোর্ট পজিটিভ আসে।

করোনা পজিটিভ হওয়ার ১৪ দিন পর (১৯ মে) আবারও করোনা স্যাম্পল টেষ্ট করার জন্য জমা দেওয়া দিলে (২২ মে) আবারও করোনা টেষ্ট পজিটিভ আসে। তারপর দীর্ঘ ২৬ দিন পর ৩য় দফায় আবারও (৩১মে) করোনা স্যাম্পল টেষ্টের জন্য জমা দেওয়া হয়। অবশেষে মহান আল্লাহর রহমতে (৩ জুন) বৃহস্পতিবার করোনা স্যাম্পল টেষ্টের রিপোর্ট নেগেটিভ আসে।

করোনা মুক্ত সাংবাদিক মো. মতিউর রহমান জানান, প্রথমে মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি। যে মহান আল্লাহ আমাকে নতুন করে জীবন দান করেছেন।গত মাসের (২ মে) থেকে আমার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। গত (৬ মে) থেকে আমি করোনা আক্রান্ত হই। ১৪ দিন পর (১৯ মে) করোনা স্যাম্পল পরীক্ষার জন্য জমা দেই। (২২ মে) করোনার স্যাম্পল টেষ্ট রিপোর্ট আবারও পজিটিভ আসে। সর্বশেষ (৩১ মে) ৩য় বার করোনা স্যাম্পল জমাদেই। অবশেষে (৩ জুন) মহান আল্লাহর রহমতে আমার করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে। যারা এই সময়ে আমার জন্যে দোয়া করেছেন, সাহস ও মনোবল যুুগিয়েছেন সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি যারা আমাকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। আমি তাদের কাছেও চিরঋণী।

এ সংক্রান্ত আরও সংবাদ